1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

অনিয়ম ও দূর্নীতির সংবাদ সংগ্রহের সময় সাংবাদিককে অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে কালীগঞ্জে মানববন্ধন।

কালীগঞ্জ প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ১৮৬ বার পড়া হয়েছে
কালীগঞ্জে মানববন্ধন

গাজীপুরের শ্রীপুর উপজেলার তুলা উন্নয়ন ও গবেষণা কেন্দ্রের নানা অনিয়ম ও দূর্নীতির সংবাদ সংগ্রহের সময় ইনডিপেনডেন্ট টেলিভিশন ও দৈনিক আমাদের সময় পত্রিকার জেলা প্রতিনিধি আবুল হাসান ও গাজী টেলিভিশনের জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুনকে অবরুদ্ধ করে রাখার ঘটনায় দায়ীদের বিচার দাবিতে মানববন্ধন করা হয়েছে।

বুধবার দুপুরে কালীগঞ্জ টেলিভিশন সাংবাদিক ক্লাবের উদ্যোগে উপজেলা চত্তরে এসব কর্মসূচি পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- কালীগঞ্জ টেলিভিশন সাংবাদিক ক্লাবের সভাপতি মজিবুর রহমান, সাধারন সম্পাদক খোরশেদ আলম খান, দৈনিক যুগান্তর প্রতিনিধি আব্দুল গাফফার, কালীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আল আমিন দেওয়ান,নিউজ ১৬ স্বাদীন বিডি.কম এর কালীগঞ্জ প্রতিনিধি লোকমান হোসেন পনির, মানব কন্ঠ কালীগঞ্জ প্রতিনিধি ওমর আলী মোল্লা, দৈনিক ডেল্টা টাইমস্ কালীগঞ্জ প্রতিনিধি তৈয়বুর রহমান, মানব জমিন কালীগঞ্জ প্রতিনিধি আবদুর রহমান, , দৈনিক বর্তমান কালীগঞ্জ প্রতিনিধি আশরাফুল হক শিশির, দেশ নিউজ টিভি’ কালীগঞ্জ প্রতিনিধি ও বাংলার ঐতিহ্য কালীগঞ্জ উপজেলা প্রতিনিধিমোক্তাদির হোসেন প্রমুখ।

এ সময় একাত্বতা প্রকাশ করেন- উপজেলার সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার মো. মোস্তফা মিয়া, কালীগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি নিজামউদ্দিন, কালীগঞ্জ শ্রমীক কলেজের সাবেক ভিপি আবুল হাছনাত চৌধুরী টুটুল, উপজেলা শ্রমীক লীগের দপ্তর সম্পাদক নুরুজ্জামান প্রমুখ।

প্রসঙ্গ: গত মঙ্গলবার সকালে শ্রীপুর তুলা উন্নয়ন ও গবেষণা কেন্দ্রের রুনা পারভিন নামের উচ্চমান সহকারির নানা অনিয়ম ও অবৈধ কর্মকান্ড সম্পর্কে জানতে ওই কার্যালয়ে যান ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি আবুল হাসান ও জিটিভির জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন। এসময় ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি সেখানকার উর্ধ্বতন কর্মকর্তা গাজী ফরহাদ হোসেনকে তার বক্তব্য দেয়ার অনুরোধ করেন এবং তার অফিসের অনার বোর্ডের ছবি নেন। এতে ওই কর্মকর্তা ক্ষিপ্ত হয়ে সাংবাদিকদের নানা অকথ্য ভাষা ব্যবহার করে বের হয়ে যেতে বলেন। ওই দুই সাংবাদিক কক্ষের ভেতর থেকে বাইরে বের হয়ে গেলে ‘অনুমতি ছাড়া ছবি নেয়া হয়েছে কেন’ এমন প্রশ্ন তুলে ফের তাদের পেছনে তেড়ে আসেন ফরহাদ হোসেন। এসময় তার লোকজন ও ৪র্থ শ্রেণির কর্মচারীরা দুই সাংবাদিককে টেনে হিচড়ে কার্যালয়ের ভেতরে নিয়ে যান এবং তাদের দুই ঘন্টা অবরুদ্ধ করে রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)