1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নলছিটিতে সেচ্ছেসেবী সংগঠনের উদ্যোগে ফ্রি কোভিড-১৯ ভ্যাকসিক নিবন্ধন সেবা নওগাঁয় জেলা রোভারের আয়োজনে গ্রুপ সভাপতি ওয়ার্কশপ অনুষ্ঠিত। বরিশালে অসহায় মানুষের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডসের ঈদ উপহার সামগ্রী বিতরন সম্পন্ন রাজাপুরে দুই বছরেও পুর্নঃ নির্মান হয়নি ভাঙ্গা কালভার্ট, দুর্ভোগ এলাকাবাসীর অসুস্থ মাহিদ ভূঁইয়াকে দেখতে হাসপাতালে বিএনপি ও ছাত্রদল নেতারা “ঘরের বাইরে গেলে বদ্দা মাস্ক পরিও, নাকে মুখে হনকিয়ায় হাত ন দিও” স্লোগান নিয়ে রোভারদের মাস্ক বিতরণ জমি বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত-৩ কালিয়ায় ১৪৪ ধারা অমান্য করে বিরোধ পূর্ন জমিতে বসত ঘর নির্মাণের চেষ্টা রাজাপুরে আমির হোসেন আমু এমপির মাতার ৪৮ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত শাজাহানপুরে গ্রাহকের টাকা আত্মসাৎ করায় ম্যানেজার আটক

আজ বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে
প্রধানমন্ত্রীর পটুয়াখালী সফর
ফাইল ছবি

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-২০২০ এর পর্দা উঠছে আজ বৃহস্পতিবার। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) আয়োজিত এ গেমসের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

 

সরকারের নির্দেশনা অনুযায়ী কোভিড-১৯ পরিস্থিতিতে খেলোয়াড়, কোচ, কর্মকর্তা, ক্রীড়াপ্রেমী দর্শকের সুরক্ষায় উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন সীমিত করেছে বিওএ।

 

 

উদ্বোধন উপলক্ষে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের গেট দর্শকদের জন্য উন্মুক্ত করা হবে বেলা ৩টায়। সাড়ে ৫টায় পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হবে মূল অনুষ্ঠান। এরপর অডিও ভিজ্যুয়াল প্রদর্শনীর মাধ্যমে তুলে ধরা হবে বাংলাদেশের খেলাধুলার উল্লেখযোগ্য সাফল্য গাঁথা।

 

 

সন্ধ্যা পৌনে ৭টায় বাজানো হবে জাতীয় সঙ্গীত। এরপরই শুরু হবে অডিও ভিজ্যুয়াল প্রদর্শনী। খেলোয়াড় ও কর্মকর্তারা মাঠে প্রবেশ করবেন সন্ধ্যা ৬টায় ৫২ মিনিটে। প্রতিযোগিতার শপথ বাক্য পাঠ করাবেন দেশের তারকা আর্চার রোমান সানা। ৭টা ৮ মিনিটে স্বাগত বক্তব্য রাখবেন বিওএর মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। শুভেচ্ছা বক্তব্য রাখবেন বিওএ সভাপতি ও গেমসের সাংগঠনিক কমিটির নির্বাহী চেয়ারম্যান সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। এছাড়াও বক্তব্য রাখবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

 

 

অনুষ্ঠানসূচি অনুযায়ী, সোয়া ৭টায় ভার্চুয়ালি বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের উদ্বোধন ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপরই বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মশাল প্রজ্বলন করবেন গলফার সিদ্দিকুর রহমান ও ২০১৬ এসএ গেমসে স্বর্ণপদক জয়ী সাঁতারু মাহফুজা খাতুন শীলা।

 

 

অনুষ্ঠানের শেষ দিকে থাকবে মাসকট প্যারেড, বঙ্গবন্ধু ও বাংলাদেশকে নিয়ে প্রদর্শনী এবং স্টেজ শো। রাত সাড়ে ৮টায় শুরু হওয়ার লেজার শো, পাইরো এবং আতশবাজির প্রদর্শনী দিয়ে শেষ হবে উদ্বোধনী অনুষ্ঠান।

সংবাদটি শেয়ার করুন

2 thoughts on "আজ বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী"

  1. kaoser says:

    আহ কি সুন্দার এটাই আামাদের বাংলাদেশ । যেখানে ক্ষুদ্র ক্ষুদ্র ব্য্বসাসীয় এবং উদ্যোক্তাদের লক্ষ লক্ষ টাকা মেলার রেখে মেলা বন্ধ করে রাখা হয়েছে । এর এই দিকে ম্যাডাম তার বাবার নামে খেলা উদ্বোধন করেন । বাহ্ বাহ্ কি সুন্দার ।

  2. সুজন মাঝি says:

    কি সুন্দর সব স্কুল কলেজ বন্ধ রেখে তারা গেমস উদ্বোধন করে। বাহ এটা বাংলাদেশই সম্ভব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)
Theme Customized BY LatestNews