1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন

আবারও স্থানীয় কৃষকের ধান কেটে দিলেন স্কাউট সদস্যরা

ডেমরা রোভার প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ৫ মে, ২০২১
  • ৯৮৮ বার পড়া হয়েছে
Rover Scout বাংলাদেশ স্কাউট
স্কাউট । ছবি : বাংলার ঐতিহ্য

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের প্রজ্ঞাপন অনুযায়ী (স্মারক নংঃ ৩৭.০২.০০০০.১০২.৯৯.০০২.২০.৪৩/তারিখঃ ২৯ এপ্রিল ২০২১) আজ ডেমরা অধিনস্ত একটি গ্রামে রোভার স্কাউট লিডার জনাব উম্মান মুন্সী জনি ও ইউনিক ওপেন স্কাউট গ্রুপের রোভার স্কাউট লিডার জনাব নারায়ন সরকার এর নেতৃত্বে গ্রুপের প্রায় ১১ জন রোভার ও লিডার মিলে ঢাকার অদুরে ডেমরার একটি গ্রামের দরিদ্র কৃষকের ধান কেটে ঘরে তুলে দেয়।

হেরাল্ড ওপেন স্কাউট গ্রুপ ও ইউনিক ওপেন স্কাউট গ্রুপের যৌথ প্রচেষ্টায় এ কার্যক্রম করা সম্ভব হয়েছে। গ্রুপের পক্ষ থেকে আপনাদের ধন্যবাদ জানাই। আপনাদের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে হেরাল্ড ওপেন স্কাউট গ্রুপ। মহান আল্লাহ পাক আপনাদের সহায় হোন। বোরো ধান আহরণের লক্ষ্যে ধান কাটা কার্যক্রম পরিচালিত হয়।

রোভার স্কাউট

স্কাউট । ছবি : বাংলার ঐতিহ্য

 

হেরাল্ড ওপেন স্কাউট গ্রুপের রোভার স্কাউট লিডার জনাব মোঃ জসিম উদ্দিন জয় জানান, সেবাই যাদের মূলমন্ত্র তাদের কি আর ঘরে বসে থাকার সুযোগ আছে। সেবাকে মূলমন্ত্র হিসেবে বুকে ধারণ করে আবারও এক দৃষ্টান্ত স্থাপন করেছে ঢাকা জেলা রোভারের আওতাধীন হেরাল্ড ওপেন স্কাউট গ্রুপ।

আমরা গত কয়েক বছর শুধু দেখেছি ঢাকার বাইরের বিভিন্ন ইউনিট তার নিজ নিজ জেলায় অসহায় দরিদ্র কৃষকের ফসল কেটে ঘরে তুলে দিয়েছে। শুধু ঢাকার বাইরে কেন ঢাকাতে যে এরকম কার্যক্রম হতে পারে সেটার এক দৃষ্টান্ত স্থাপন করলো হেরাল্ড ওপেন স্কাউট গ্রুপ।

 

Rover Scout রোভার স্কাউট

স্কাউট । ছবি : বাংলার ঐতিহ্য

তিনি আরও জানান, হেরাল্ড ওপেন স্কাউট গ্রুপ আপনাদের সকলের ভালোবাসায় সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন আমারা ভবিষ্যতে যাতে এই রকমের সেবা দিতে পারি।

সংবাদটি শেয়ার করুন

One thought on "আবারও স্থানীয় কৃষকের ধান কেটে দিলেন স্কাউট সদস্যরা"

  1. কাওসার হোসেন says:

    বাংলাদেশের সকল স্কাউট সদস্যদের জানাই আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিন্দন। বাংলাদেশ স্কাউট ভবিষ্যৎ এ জেন আরও সেবামূলক কাজে অংশগ্রহন করতে পারে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)