1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

করোনায় গলাচিপা- দশমিনার ৪ বারের এমপি আ খ ম জাহাঙ্গীরের মৃত্যু

গলাচিপা প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ২০০ বার পড়া হয়েছে
আ খ ম জাহাঙ্গীর হোসাইন । দৈনিক বাংলার ঐতিহ্য

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনের ৪ বারের সাবেক এমপি, সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আ খ ম জাহাঙ্গীর হোসাইন (৬৬) (ইন্নালিল্লাহি … রাজিউন)।

বৃহস্পতিবার বিকালে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে গত ৩ ডিসেম্বর আ খ ম জাহাঙ্গীর হোসাইন ও তার স্ত্রী সেলিনা হোসাইনের শরীরে করোনাভাইরাসের লক্ষণ দেখা দেয়। তারা দুজনেই করোনাভাইরাস পরীক্ষার জন্য ঢাকার বিএসএমএমইউতে নমুনা দেন এবং ওই দিনই তাদের দুজনের রিপোর্ট পজিটিভ আসে। আ খ ম জাহাঙ্গীর হোসাইন ১৯৫৪ সালের ১৮ জানুয়ারি পটুয়াখালীর গলাচিপা উপজেলায় জন্মগ্রহণ করেন।

আ খ ম জাহাঙ্গীর হোসাইন ১৯৯১, ১৯৯৬, ২০০১ ও ২০১৪ সালে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) থেকে এমপি নির্বাচিত হন। তিনি শেখ হাসিনার প্রথম মন্ত্রিসভার বস্ত্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান ১৯৯৮ সালে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্যা আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আ খ ম জাহাঙ্গীর হোসাইনের মৃত্যুতে গলাচিপা ও দশমিনা উপজেলার স্থানীয় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যুতে পটুয়াখালী-৩ আসনের বর্তমান এমপি এসএম শাহজাদা ও উপজেলা চেয়ারম্যান মু.শাহিন শাহ সহ দলীয় নেতাকর্মীরা শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)