1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

করোনায় মাশরাফির ফাইন্ডেশনের মহৎ উদ্যোগ

নড়াইল প্রতিবেদক
  • প্রকাশিত: শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ২৪৭১ বার পড়া হয়েছে
মহৎ উদ্যোগ

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা প্রতিষ্ঠিত নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের অক্সিজেন সরবরাহের ভান্ডারে আরও ৩৫টি নতুন অক্সিজেন সিলিন্ডার যুক্ত হয়েছে। দি সিটি ব্যাংক লিমিটেড এই ৩৫টি সিলিন্ডার নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনকে উপহার দিয়েছে। আজ শুক্রবার ফাউন্ডেশনের ফেসবুক পেজে এই তথ্য জানানো হয়।

ফাউন্ডেশনের পক্ষ থেকে সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক জানান, এই সিলিন্ডারগুলো নড়াইলের দুই কৃতি সন্তান বিকাশ কুমার সাহার (যুগ্ম সচিব) আহ্বানে ও মোতাছিম বিল্লাহ সিজনের মধ্যস্থতায় দিয়েছে সিটি ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষ। এসময় তিনি ফাউন্ডেশন ও নড়াইলবাসীর পক্ষ থেকে দি সিটি ব্যাংক লিমিটেড ও নড়াইলের দুই কৃতি সন্তানের প্রতি কৃতজ্ঞতা জানান।

সারাদেশের মতো বিগত কয়েক সপ্তাহ নড়াইলে করোনাভাইরাসের প্রকোপ আবারও বেড়ে গিয়েছে। করোনা মহামারির শুরু থেকেই নড়াইলের মানুষের জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার সরবরাহ করে যাচ্ছে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন। বর্তমানে নড়াইলে করোনায় আক্রান্তের হার বেড়ে যাওয়ায় অক্সিজেন সিলিন্ডারের চাহিদাও বেড়েছে। এমন অবস্থায় নতুন এই ৩৫টি সিলিন্ডার নড়াইলবাসীর জন্য খুব উপকারে আসবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

এছাড়া করোনাকালে সিটি ব্যাংক লিমিটেড নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ত্রাণ তহবিলে খাবার সামগ্রী, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও পিপিই সরবরাহ করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)