1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

করোনা নিয়েই জনগণকে বেঁচে থাকার আহ্বান ইমরান খানের

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩ জুন, ২০২০
  • ২৪৮ বার পড়া হয়েছে
Imran Khan Banglar Oitizzo
Imran Khan

চীনের সীমানা পেরিয়ে বিশ্বজুড়ে মহামারি রূপ নিয়েছে করোনাভাইরাস। প্রাণঘাতী এই ভাইরাস হানা দিয়েছে পাকিস্তানেও। প্রতিদিনই দেশটিতে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এমন পরিস্থিতিতে করোনাভাইরাস নিয়েই দেশের মানুষকে বেঁচে থাকার আহ্বান জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। সোমবার টেলিভিশনে দেয়া এক ভাষণে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এই আহ্বান জানান।

 

এ সময় ইমরান খান বলেন, করোনার লকডাউনের কারণে আগামী কয়েক মাসের মধ্যে পাকিস্তানের ৩০ শতাংশ রাজস্ব আয় কমে যাবে। এছাড়া লকডাউনের কারণে রফতানিতেও কমে গেছে বলে জানান ইমরান খান।

 

লকডাউনের মধ্যে পাকিস্তানে দরিদ্রদের মধ্যে নগদ অর্থ বিতরণ করেছিলো ইমরান খানের সরকার। তবে দীর্ঘ সময়ের জন্য এটি সম্ভব না জানিয়ে ইমরান খান বলেন, আমাদের অবস্থা এমন না যে আমরা তাদের অর্থ দিয়েই যাবো। কতদিন তাদের অর্থ দেবো।

 

জনগণকে করোনা প্রতিরোধে দায়িত্বশীল আচরণের আহ্বান জানিয়ে ইমরান খান বলেন, এই ভাইরাস আরো ছড়াবে। আমার খুব কষ্ট নিয়ে বলতে হচ্ছে যে আরো লোক হয়তো এতে মারা যাবেন। যদি জনগণ সতর্ক হয় তাহলে এই ভাইরাস নিয়ে বাঁচা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)