1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১০ মে ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন

কাঠালিয়ায় আইভি স্যালাইন, ওর-স্যালাইন ও মাস্ক দিলেন ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত

রাজাপুর প্রতিবেদক
  • প্রকাশিত: শনিবার, ১ মে, ২০২১
  • ১৩৩ বার পড়া হয়েছে
ডায়রিয়া
ছবি : বাংলার ঐতিহ্য

ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলায় ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইভি স্যালাইনের সংকট দেখা দেয়ায় বাংলাদেশ আওয়ামীলীগের মাননীয় সভাপতি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে স্বাস্থ্য কমপ্লেক্সে ডায়রিয়া আক্রান্ত রোগীদের জন্য আইভি স্যালাইন, ওরস্যালাইন ও মাস্ক দিয়েছেন রাজাপুরের কৃতি সন্তান আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত।

 

ডায়রিয়ার প্রকোপ পরিস্থিতি মোকাবিলায় শনিবার (১ মে) দুপুর ১১টায় কাঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডায়রিয়া রুগীদের জন্য আইভি স্যালাইন ২০০ পিচ, কেএন ৯৫ মাস্ক ৫০০ পিচ এবং ওরস্যালাইন-এন ১০০০ পিচ উপজেলা পরিষদে হস্তান্তর করা হয়েছে।

 

হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি উজির শিকদার, সাধারন সম্পাদক ও কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান মোঃএমাদূল হক মনির সহ উপজেলা আওয়ামীলীগ , যুবলীগ , ছাত্রলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত জানান, কয়েকদিন ধরে ডায়রিয়া আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় স্যালাইন সংকট দেখা দেয়। গরীর রোগীদের এ কারনে চরম সমস্যায় পড়তে হয়, বিষয়টি জানতে পেরে রাজাপুর ও কাঁঠালিয়া হাসপাতালে আইভি স্যালাইন ৪০০ পিচ, কেএন ৯৫ মাস্ক ১০০০ পিচ এবং ওরস্যালাইন-এন ২০০০ পিচ দিয়ে তাদের পাশে দাড়িয়েছি। পরিস্থিতি বুঝে পরবর্তীতে আরও দেয়ার চিন্তা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)