1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
এইচএসসির ফরম পূরণ শুরু ১২ আগস্ট আমতলীতে পূর্বশত্রুতার জের ধরে যুবককে হত্যার চেষ্টা অযত্ন- অবহেলায় ধ্বংসের দ্বারপ্রান্তে দাড়িয়ে আছে বিশ্বনাথে হাছন রাজার বাড়ী ১১ – ২০ তম গ্রেড সরকারি চাকুরিজীবী জাতীয় ফোরাম বরিশাল বিভাগীয় আহ্বায়ক জাফর সদস্য সচিব হাবিব। শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ভারত এসএমই ফাউন্ডেশনে চাকরি সীমিত পরিসরে বিআরটিএ’র সেবা চালু হচ্ছে আজ মাদকের বিরুদ্ধে কঠোর ওসি আব্দুল্লাহ আল মামুন, কুখ্যাত মাদক সম্রাট স্মার্ট মৌসুমী গ্রেফতার। বেঁচে থাকার স্বপ্নপূরনে ফ্রি অক্সিজেন ও ৫টাকায় হাজার টাকার খাদ্য সহায়তায় ”স্বপ্নপূরণ” বিলুপ্তির দ্বারপ্রান্তে বিশ্বনাথের ‘রাজ- রাজেশ্বরী” মন্দির

কাপ্তাইয়ে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পাচ্ছে হতদরিদ্র সাত পরিবার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৬ জুন, ২০২০
  • ১৪৭ বার পড়া হয়েছে
প্রধানমন্ত্রীর দেওয়া ঘর

রাঙামাটির কাপ্তাইয়ে প্রধানমন্ত্রীর বিশেষ ডিজাইনে নির্মিত ৭টি ঘর পাচ্ছে ৭ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবার।

২০১৯-২০২০ অর্থবছরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জন্য প্রধানমন্ত্রীর বিশেষ ডিজাইনের ঘর নির্মাণ প্রকল্পের আওতায় এই ঘর নির্মাণ করা হবে বলে জানান, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল।

এই প্রকল্পের জন্য ব্যয় হবে ৩৮ লাখ ৫৭ হাজার ৬ শত ৪৪ টাকা। ইতিমধ্যে এই প্রকল্পের জন্য দরপত্র আহ্বান করা হয়েছে।

আগামী ৯ জুন দরপত্র জমা দেওয়ার শেষ দিন এবং জুন মাসের মধ্যে এই প্রকল্প বাস্তবায়ন করতে হবে বলে উপজেলা এলজিইডি দপ্তর জানিয়েছে।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল জানান, ৭টি ঘরের মধ্যে চন্দ্রঘোনা, রাইখালী ও চিৎমরম ইউনিয়নে ১টি করে এবং কাপ্তাই ও ওয়াগ্গা ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার দেওয়া ২টি করে ঘর নির্মাণ করা হবে। তিনি জানান, ইতিমধ্যে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে হতদরিদ্রের তালিকা যাচাই বাছাই করে সিলেকশন করা হয়েছে।

উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম জানান, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আত্ম সামাজিক উন্নয়নে প্রধানমন্ত্রীর উপহার দেওয়া বিশেষ ডিজাইন এর ৭টি ঘর উপজেলার ৫ টি ইউনিয়নে হতদরিদ্রের জন্য নির্মাণ করে দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)
Theme Customized BY LatestNews