1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

কালিয়ায় প্রতিবন্ধী ব্যক্তির জমি দখল ও দোকান ভাঙ্গার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ২০৫ বার পড়া হয়েছে
হুমকির প্রতিবাদে সংবাদ
ছবি : বাংলার ঐতিহ্য

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের কলামনখালী এলাকার প্রতিবন্ধী সামছুদ্দিন শেখের জমি দখল ও দোকান ভাঙ্গার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার(২৮ এপ্রিল) দুপুরে ভূক্তভোগীর বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় লিখিত বক্তব্যে প্রতিবন্ধী সামছুদ্দিন শেখের ছেলে মুজাহিদ বলেন, আমার বাবা দৃষ্টি প্রতিবন্ধী ও নিরক্ষর ব্যক্তি। বাবা ও চাচারাসহ পরিবারের পাঁচ সদস্য পৈতিৃক সূত্রে কলামনখালী মৌজায় ১১ শতক জমি ভোগ-দখল করে আসছেন। অনেক আগেই এই জমিতে দোকান ঘর তৈরি করে ভাড়া দেয়া হয়েছে। একটি মসজিদও রয়েছে। কিন্তু হঠাৎ করে এই এলাকার রহমত মোল্যা ও তার ছেলে হাসিবুর দোকান ঘরসহ ওই ১১ শতক জমি ভোগ-দখল করতে বিভিন্ন ধরণের হুমকি দিচ্ছেন বলে অভিযোগ রয়েছে। দোকানের ভাড়াটিয়াদের ঘর ছেড়ে দেয়ার জন্য ইতোমধ্যে হুমকি দেয়া হয়েছে।

এ ব্যাপারে কালিয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এছাড়া রহমত মোল্যার বিরুদ্ধে পাশের আমতলা গ্রামের সোলায়মান ফকিরের প্রায় এক একর জমি জালিয়াতি করে দখলের চেষ্টার অভিযোগ রয়েছে।

সংবাদ সম্মেলনে ভূক্তভোগী প্রতিবন্ধী সামছুদ্দিন শেখের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে অভিযুক্ত রহমত মোল্যা বলেন, জমি জবর-দখল এবং দোকান ঘর ভাঙ্গার কোনো হুমকি দেয়া হয়নি। আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। ওই ১১ শতক জমিতে আমাদের অংশ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)