1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নলছিটিতে সেচ্ছেসেবী সংগঠনের উদ্যোগে ফ্রি কোভিড-১৯ ভ্যাকসিক নিবন্ধন সেবা নওগাঁয় জেলা রোভারের আয়োজনে গ্রুপ সভাপতি ওয়ার্কশপ অনুষ্ঠিত। বরিশালে অসহায় মানুষের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডসের ঈদ উপহার সামগ্রী বিতরন সম্পন্ন রাজাপুরে দুই বছরেও পুর্নঃ নির্মান হয়নি ভাঙ্গা কালভার্ট, দুর্ভোগ এলাকাবাসীর অসুস্থ মাহিদ ভূঁইয়াকে দেখতে হাসপাতালে বিএনপি ও ছাত্রদল নেতারা “ঘরের বাইরে গেলে বদ্দা মাস্ক পরিও, নাকে মুখে হনকিয়ায় হাত ন দিও” স্লোগান নিয়ে রোভারদের মাস্ক বিতরণ জমি বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত-৩ কালিয়ায় ১৪৪ ধারা অমান্য করে বিরোধ পূর্ন জমিতে বসত ঘর নির্মাণের চেষ্টা রাজাপুরে আমির হোসেন আমু এমপির মাতার ৪৮ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত শাজাহানপুরে গ্রাহকের টাকা আত্মসাৎ করায় ম্যানেজার আটক

কালিয়ায় প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে আপত্তিকর ষ্ট্যাটাস দেয়ায় একজন গ্রেপ্তার, ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

কালিয়া( নড়াইল) প্রতিবেদক :
  • প্রকাশিত: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৮৮৪ বার পড়া হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেঁসবুকে ছড়িয়ে দেয়া আপত্তিকর একটি ষ্ট্যাটাস নড়াইলের কালিয়ায় ভাইরাল হয়েছে। ওই ঘটনায় মো. বরকত মোল্যা (৩২) নামে একজনকে গ্রেপ্তার করেছে উপজেলার নড়াগাতি থানা পুলিশ। সে উপজেলার কলাবাড়িয়া গ্রামের মো. নূর মিয়া মোল্যার ছেলে।

ওই ঘটনায় নড়াগাতি থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো:মুরসালিন খন্দকার বাদি হয়ে গত শনিবার রাতে নড়াগাতি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ জানায়, “বরকত আর্ট”নামের একটি ফেঁসবুক আইডিতে প্রধানমন্ত্রীর কারাবন্দি একটি প্রতিকী ছবি যুক্ত করে ছবির উপরে “সময় আসবে একদিন ইনশাল্লাহ” আর ছবির নীচে “প্রথমে জেল,তারপর ফাঁসি এরপর লাশবাহী অ্যাম্বুলেন্স নাজিমুদ্দিন রোড দিয়ে হুইসেল বাজিয়ে গোপলগঞ্জ যাবে জানাযা তো দুরের কথা লাশ গ্রহন করার মত একটা মানুষও সেই দিন থাকবেনা।

ষ্ট্যাটাসটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সেটি ভাইরাল হয় এবং ঘটনাটি নড়াগাতি থানা পুলিশের নজরে এলে পুলিশ গত শনিবার বিকাল ৪ টার দিকে কলাবাড়িয়া বাজার থেকে বরকতকে আটক করে। শনিবার রাতে “বরকত আর্ট এর পেজে বিভ্রান্তি ও অপপ্রচার মূলক পোষ্টের মাধ্যমে সরকারি ভাবমূর্তি ক্ষুন্ন ও জনগনের বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতা মুরসালিনের দায়েরকৃত মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে গতকাল রোববার সকালে নড়াইল আদালতে পাঠানো হয়েছে। উপজেলার নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন বলেছেন, ফেসবুকে অপপ্রচার ও সরকারি ভাবমূর্তি ক্ষুন্যের অপচেষ্টার অভিযোগে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে একজনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃতকে রবিবার নড়াইল আদালতে পাঠানো হয়েছে। আসামীর সহযোগীদের খুজে বের করতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)
Theme Customized BY LatestNews