1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

কালীগঞ্জে উপজেলা পল্লী চিকিৎসক সমিতির মতবিনিময় সভা

কালিগঞ্জ (গাজীপুর) প্রতিবেদক
  • প্রকাশিত: শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ২৩৮ বার পড়া হয়েছে
পল্লী চিকিৎসক

শুক্রবার (২৭ আগস্ট) সকাল ১১ ঘটিকার সময় কালীগঞ্জে উপজেলা পল্লী চিকিৎসক সমিতির কার্যালয়ে কালীগঞ্জ উপজেলা পল্লী চিকিৎসক সমিতির সভাপতি কাজী মুনজুর হোসেনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পল্লী চিকিৎসক কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ডাঃ মোঃ সবুজ আলী।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ মোঃ সবুজ আলী বলেন বাংলাদেশ এক লক্ষ ৪০ হাজার পল্লী চিকিৎসক আছে তারা এই করোনা মহামারীতে ও নিজেদের জীবনকে বাজি রেখে চিকিৎসা দিয়ে আসছেন,আমাদের পল্লী চিকিৎসকদের মধ্যে এই করোনা মহামারীতে প্রায় ৭০ জন চিকিৎসক তাদের জীবন দিয়েছেন আমরা তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি, বর্তমান পেক্ষাপটে দলবল নির্বিশেষে তাদের মহান পেশায় নিয়োজিত আছেন আমার পল্লী চিকিৎসকরা।

বিভিন্ন সময়ে সরকার পরিবর্তন হলেও চিকিৎসক পরিবর্তন হয়না, চিকিৎসকরা রাজনীতি করবে সেটা অন্য বিষয় কিন্ত ভালো কাজে যেমন জিন্দাবাদ আছে মন্দ কাজ ও তেমন নিন্দাবাদ আছে আমাদের অধিকার আদায়ের লক্ষ্যে আমাদের কাজ করে যেতে হবে।

তিনি আরো বলেন, একটি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক থাকে মাত্র ৯ জন,সরকারি স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একটি এলাকার দূরত্ব থাকে মিনিমাম ৯ থেকে ১০ মাইল তাই সঠিক সময়ে চিকিৎসা টা দেওয়া সম্ভব হয় না, বা সবসময় সব ডাক্তার উপস্থিত থাকে না বাংলাদেশে বিভিন্ন এলাকায় প্রায় ৩০০ জন মারা যাচ্ছে সঠিক সময়ে চিকিৎসা না পাওয়ার অভাবে,বাংলাদেশের সকল পল্লী চিকিৎসকদের ঐক্যবদ্ধ হয়ে চিকিৎসাসেবা দেওয়ার আহ্বান জানান তিনি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পল্লী চিকিৎসক সমিতির সহ সভাপতি মোঃ মশিউর রহমান খান লিটন, কালীগঞ্জ উপজেলা পল্লী চিকিৎসক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, কালীগঞ্জ উপজেলা পল্লী চিকিৎসক সমিতির সাংগঠনিক সম্পাদক রিয়াদ হাসান আসলাম, এডভোকেট মোঃ কাওছার শিকদার, জাতীয় দৈনিক ঐক‍্যবানী পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ আজগর হোসেন পাঠান, জাতীয় দৈনিক ভোরের দর্পণ পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ রায়হান মাহমুদ, ও বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির সদস্যবৃন্দ।

উক্ত মতবিনিময় সভায় সঞ্চালনায় ছিলেন, কালীগঞ্জ উপজেলা পল্লী চিকিৎসক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মুক্তাদির হোসেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)