1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

কালীগঞ্জে ডাকাতের হাতে প্রবাসীর স্ত্রী খুন স্বর্ণালংকারসহ টাকা লুট।

কালীগঞ্জ প্রতিবেদক
  • প্রকাশিত: শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ১৯৮ বার পড়া হয়েছে
Provashi

গাজীপুরের কালীগঞ্জে সৌদি প্রবাসী মোমেন মির্জার স্ত্রী নাজমা বেগম (৪২) কে হত্যার করে স্বর্ণালংকারসহ নগদ সাড়ে ৪ টাকা লুট পাট করে নিয়ে যায় দুর্বৃত্তরা বলে সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে কালীগঞ্জ পৌরসভার পশ্চিম চৈতরপাড়া এলাকায় প্রবাসী মোমেন মির্জার বাড়িতে। তিনি ৪ সন্তানের জননী। তিনি একই এলাকার মৃত মোরশেদ মিয়ার মেয়ে।

খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে ক্ষত-বিক্ষত অবস্থায় ওই নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পরে শনিবার সকালে নিহতের লাশের ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেল এএসপি) ফারজানা ইয়াছমিন ও ওসি একে এম মিজানুল হক জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরির্দশন করি। এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি। তিনি আরো জানান, নিহতের স্বর্ণাঅলাংকার ও টাকার কোনো সন্ধান পাওয়া যায়নি।

কালীগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আহামুদুল কবির ও নিহতের স্বজনরা জানান, শুক্রবার রাত পৌনে নয়টার দিকে নাজমা বেগমকে গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় ঘরে পড়ে থাকতে দেখে তার ছেলেসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে রাত পৌনে ১০ টার দিকে তাকে ঢাকায় রেফার্ড করে। পরবর্তীতে ঢাকা নেওয়ার পথে রাত সাড়ে দশটার দিকে নাজমা বেগমের মৃত হয়।

আরো জানান, এছাড়াও তিন ছেলের মধ্যে দুই ছেলে সুমন ও রিপন মালয়েশিয়া প্রবাসী এবং ছোট ছেলে স্বপন (২০) তার মায়ের সঙ্গে বাড়িতে থেকে ঘোড়াশালে একটি কলেজে পড়া-শোনা করতো।

স্থানীয়রা সূত্রে জানা যায়, ‘নিহত নাজমা বেগমের ছোট ছেলে স্বপন (২০) তার কয়েকজন বন্ধুকে নিয়ে বিকেলে তাদের বাড়ির ছাদে মাদকের পার্টি করেছিলো বলে আলামত পাওয়া যায় এবং স্বপনের সঙ্গে পার্টিতে অংশ নেওয়া তার বন্ধুরা নরসিংদী জেলার বলে জানা গেছে। ‘

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক জানান, মামলা প্রক্রিয়াধীন আছে এবং তিন জনকে জিঙ্গাসাবাদের জন্য আানা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)