1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

কালীগঞ্জে মায়ের শাড়িতে আম গাছে ফাঁস দিয়ে ছেলের আত্মহত্যা।

কালিগঞ্জ (গাজীপুর) প্রতিবেদক
  • প্রকাশিত: সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ২৬৬৫ বার পড়া হয়েছে
ওহিদুল ইসলাম

কালীগঞ্জে মায়ের শাড়িতে আম গাছে ফাঁস দিয়ে ওহিদুল ইসলাম (২০) নামে তরুণ আত্মহত্যা করেছে বলে তথ্য পাওয়া গেছে।

ধারণা করা হচ্ছে, ‘মোবাইল আসক্ত হয়ে অজানা কোন হতাশা থেকে সে আত্মহত্যা করেছে।’

রোববার (২৯ আগস্ট) বাহাদুরসাদী ইউনিয়নের দক্ষিণবাগ মাঝিপাড়া এলাকায় ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা।

নিহত ওহিদুল ইসলাম দক্ষিণবাগ মাঝিপাড়া এলাকার আব্দুল রশিদের ছেলে। সে পার্শ্ববর্তী পলাশ উপজেলার জনতা জুট মিলে শ্রমিকের কাজ করতো।

নিহত ওহিদুলের ভাই শিমুল মিয়া বলেন, ওহিদুল শান্ত ও নিশ্চুপ স্বভাবের ছিল। সম্প্রতি সে জনতা জুট মিলে শ্রমিকের কাজ নেয়। মিল থেকে কাজ শেষে বাড়ি ফিরে বেশিরভাগ সময় মোবাইলে গেমস খেলতো ও মোবাইল ফোনে অতিরিক্ত কথা বলতো প্রতিদিনের মতো শনিবার রাত সাড়ে আটটার সময় আমরা সকলে এক সঙ্গে বসে রাতের খাবার খাই। কিন্তু ওহিদুল খাবার না খেয়ে মায়ের সঙ্গে শুয়ে ছিল। মা ঘুম থেকে উঠে ওহিদুলকে ঘরে দেখতে পায়নি। পরে ফজরের নামাজ শেষ করে মা ওহিদুলকে খুঁজতে বের হয়ে বাড়ির পাশে থাকা একটি আম গাছের ঢালের সাথে মায়ের শাড়ি কাপড় দিয়ে তাকে ঝুলে থাকতে দেখে। পরে থানায় খবর দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, বারান্দায় থাকা মায়ের কাপড় দিয়ে ওহিদুল আত্মহত্যা করেছে। গত দুই সপ্তাহ যাবৎ সে কাজে যায় না। সে বাড়িতে বসেই বেশিরভাগ সময় মোবাইলে গেমস খেলতো ও মোবাইল ফোনে অতিরিক্ত কথা বলতো ধারণা করা হচ্ছে, গেমসে আসক্ত হয়ে অজানা কোন হতাশা থেকে সে আত্মহত্যা করেছে।

বাহাদুরসাদী ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য পনির মিয়া ও স্থানীয়রা জানায়, রোববার তার বাড়ির পাশে থাকা একটি আম গাছের ঢালে শাড়ি কাপড় দিয়ে ওহিদুলকে ঝুলে থাকতে দেখে তার মা। পরে থানায় খবর দেয়া হয়েছে। হঠাৎ কি কারণে সে আত্মহত্যা করেছে তা বলা যাচ্ছে না। কারো সঙ্গে তার বিরোধ বা মনোমালিন্য ছিল বলেও জানা যায়নি।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান,স্বজনদের বরাত দিয়ে ওসি জানান, গত কিছুদিন ধরে নিহত ওয়াহিদুল মোবাইল ফোনে অতিরিক্ত কথা বলতো পরিবারের ধারণা ছিল হয়ত প্রয়োজনে কারো সাথে কথা বলছে। দিন দিন সে কিছুটা অস্বাভাবিক আচরণ করছিল। পরিবার থেকে জানতে চাওয়া হলেও এ ব্যাপারে সে কিছু বলেনি। খুঁজাখুঁজি করে না পেলে বাড়ির উত্তর পাশে আম গাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে থানা পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)