1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন

কালীগঞ্জ উপজেলা পল্লী চিকিৎসক সমিতির সভাপতি কাজী মোঃ মুঞ্জুর’ হোসেন এর পিতার স্মরনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

কালীগঞ্জ প্রতিবেদক
  • প্রকাশিত: শুক্রবার, ৭ মে, ২০২১
  • ১০১৯ বার পড়া হয়েছে
ইফতার মাহফিল
ছবি : বাংলার ঐতিহ্য

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পল্লী চিকিৎসক সমিতির সভাপতি কাজী মুঞ্জুর’ হোসেন এর বাবা মৃত মোহাম্মদ আলীর স্মরনে আলোচনা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার চৌড়া কাজী বাড়ি (মোহাম্মদ আলীর) বাড়ি সংলগ্ন মাঠে কাজী মোঃ মুঞ্জুর হোসেন’র পিতা মোহাম্মদ আলী’র স্মরনে আলোচনা,দোয়া ও ইফতার বিতরন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন -কালীগন্জ উপজেলা আ’লীগের সদস্য আবুল হাসেম ভূইয়া,পৌর ০৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সালাম, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল আমিন দেওয়ান, দৈনিক ইত্তেফাক কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি, আব্দুর রহমান আরমান, দৈনিক যুগান্তর কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি,আব্দুল গাফফার, কালীগঞ্জ উপজেলা টেলিভিশন সাংবাদিক ক্লাব এর সভাপতি, মজিবুর রহমান, কালীগঞ্জ উপজেলা রিপোর্টার্স ক্লাবের আহ্বায়ক আহমেদ আলী,আজগর হোসেন পাঠান, পৌর আ’লীগ সদস্য জহিরুল ইসলাম, এড. কাউছার শিকদার, ০৬নং ওর্যাড যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আব্দুল কাদির,কালীগঞ্জ পৌর সেচ্ছাসেবক লীগ এর সদস্য নেয়ামত মোল্লা,কালীগঞ্জ উপজেলা পল্লী চিকিৎসক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মুক্তাদির হোসেন, বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতি কালীগঞ্জ উপজেলা শাখার প্রচার সম্পাদক আকরাম হোসেন প্রমুখ।

ইফতার এর পূর্বে দোয়া করা হয়, সকল কবর বাসীর জন্য, এবং যারা এই পৃথিবীতে বেঁচে আছেন তাদের নেক হায়াত কামনা করা হয় এবং দেশের মঙ্গল কামনা করে দোয়া শেষ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)