1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

কালীগঞ্জ পৌরসভার নির্বাচনে অংশ গ্রহণকারী কাউন্সেলর মোঃ বাদল হোসেন নির্বাচনে বিজয়ী হয়ে ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময়।

কালীগঞ্জ প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ১৪৬ বার পড়া হয়েছে
শুভেচ্ছা বিনিময়

কালীগঞ্জ পৌরসভার নির্বাচনে অংশ গ্রহন কারী ০৪নং ওর্যাডের নবনির্বাচিত কাউন্সিলর মোঃ বাদল হোসেন ভোটারদের বাড়িতে গিয়ে দোকানে গিয়ে দেখা করে, শুভেচ্ছা বিনিময় করেন,এবং সকলের খোঁজ খবর নেন, তিনি বলেন আমি কালিগঞ্জ পৌরবাসীর তথা দড়িসোম, মনসুরপুর ,নামা পাড়া,টেক পাড়ার এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করতে চাই, কালীগঞ্জ এর সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি আপার কাছে এই এলাকার মানুষ এর দুর্ভোগের কথা তুলে ধরবো, নবনির্বাচিত মেয়র এস এম রবিন হোসেন পৌরসভায় নগর পিতা হিসেবে আছেন, তিনি এই এলাকার সন্তান , বিগত কয়েক বছরে এই এলাকার মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছেন, আমার নির্বাচনী ইশতেহার ঘোষণা অনুযায়ী আগামী দিনের ব্যপক উন্নয়ন মূলক কাজ করতে পারবো বলে আমি আশা করছি।

উল্লেখ করা যেতে পারে যে, গত ২৮ই ফেব্রুয়ারি কালীগঞ্জ পৌরসভার নির্বাচনে অংশ গ্রহন কারী নবনির্বাচিত কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন, তিনি পানির বোতল মার্কায় ভোট পেয়েছেন ১৪০২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আক্রাম হোসেন উট পাখি প্রতিক ৯৪০ভোট, সাবেক কাউন্সিলর পদপ্রার্থী আতাব উদ্দিন ডালিম প্রতিকে ৮১৭ ভোট পেয়েছেন, বাতিল কৃত ভোট ০৮টি।

মোঃ বাদল মিয়া জানান, আমি আমার অবহেলিত জনগোষ্ঠীর জন্য অফুরন্ত কাজ করবো,বয়স্ক ভাতা,বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা,ভিজিডি কার্ড করে দিয়ে আমার এলাকায় জনগণ কে সর্বোচ্চ সহযোগিতা করব ইনশাআল্লাহ, ভোট একটি পবিত্র আমানত, আমি আপনাদের মান সম্মান অক্ষুণ্ণ রাখবো এবং আমার এলাকার উন্নয়ন করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)