1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন করোনায় আক্রান্ত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৬ জুন, ২০২০
  • ২০৬ বার পড়া হয়েছে
কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন

কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল সন্ধ্যা থেকেই তিনি সর্দি জ্বর অনুভব করলে সকালে তিনি নমুনা দেন পরীক্ষার জন্য। বিকেলে জানতে পারেন তিনি করোনোয় পজেটিভ হয়েছেন।

এ বিষয়ে কুষ্টিয়ার নির্বাহী ম্যাজিষ্ট্রেট আহমেদ সাদাত জানান, ডিসি স্যার করোনা পজেটিভ হয়েছেন। তিনি হোম কোয়ারেন্টিনে রয়েছেন এবং সুস্থ্য আছেন। এজন্য তিনি জেলা প্রশাসক আসলাম হোসেনের জন্য দোয়া কামনা করেন।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস সংক্রমনের পর থেকেই কুষ্টিয়া জেলা প্রশাসক আসলাম হোসেন অসহায় মানুষের পাশে সদা সর্বদা সকল সময় ছিলেন। শুক্রবার ছুটির দিনেও তিনি অসহায় কর্মহীন মানুষের বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন। ডিসি স্যার করোনায় আক্রান্ত হবার পর যারা স্যার’র এর সাথে সার্বক্ষণিক পাশে থেকে কাজ করেছেন তারাও করোনা পজিটিভ কীনা তিা নিশ্চিত হতে আগামীকাল তাদের নমুনা পরীক্ষা করার নির্দেশ দেন। তার আগে জেলা প্রশাসনের সবাই হোম কোয়ারেন্টিনে থাকবেন বলেও জানান তিনি।

অন্যদিকে ভেড়ামারা উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার সোহেল মারুফ ডিসি স্যারের দ্রুত সুস্থ্যতা কামনা করেন।

কুষ্টিয়া জেলা প্রশাসক আসলাম হোসেন করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করেছেন এদিকে কুষ্টিয়ার সিভিল সার্জন এইচএম আনোয়ারুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)