1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

কুয়াকাটায় ফসলি ক্ষেতে যুবকের লাশ উদ্ধার -১

পটুয়াখালী প্রতিবেদক
  • প্রকাশিত: শুক্রবার, ২১ মে, ২০২১
  • ৩১৬ বার পড়া হয়েছে
যুবকের লাশ উদ্ধার
ছবি : বাংলার ঐতিহ্য

পটুয়াখালীর কুয়াকাটায় ফসলি ক্ষেত থেকে মিরাজ ভদ্র (২২) এর লাশ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ।

আজ বেলা ১১টায় কুয়াকাটা পৌরসভার কচ্ছপখালী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। মিরাজ কচ্ছপখালী এলাকার সিদ্দিক ভদ্রের ছেলে। পেশায় একজন হোন্ডা চালক।

জানা যায়, মৃত মিরাজ ভদ্র সাত মাস পূর্বে বিবাহ করেছিল। ওই স্ত্রীর সাথে তার মামাতো ভাইয়ের পূর্বে সম্পর্ক ছিল। বিষয়টি পরিবারে জানাজানি হলে বিবাহ বিচ্ছেদ হয়, পরে তিন মাস পূর্বে দ্বিতীয় বিবাহ করে নিহত মিরাজ ভদ্র।

বিবাহ বিচ্ছেদের পরেও মিরাজ প্রথম স্ত্রীর সাথে যোগাযোগের চেষ্টা করে। এ নিয়ে গত (২০ই মে, বৃহস্পতিবার) মিরাজ ভদ্রের সাথে প্রথম স্ত্রীর মামাতো ভাই রাকিবের সহযোগীদের সাথে তার বাকবিতণ্ডা হয়। এ ঘটনার সাথে হত্যাকাণ্ডের যোগসুত্র থাকতে পারে বলে এলাকাবাসীর ধারণা।

মিরাজের পিতা সিদ্দিক ভদ্র জানান, প্রথম স্ত্রীর প্রেমিক রাকিব ও তার সহযোগীরা তার ছেলেকে হত্যা করেছে।

ঐদিকে মিরাজ বৃহস্পতিবার রাত দশটার দিকে বাসার বাইরে যায়, রাতে আর বাসায় ফেরেনি তার বর্তমান স্ত্রী বলেন, স্বামী বাসায় না ফেরায় বারবার তার মোবাইলে কল করেছে কিন্তু মোবাইল বন্ধ ছিল।

সকাল বেলা বিভিন্নভাবে খোঁজখবর নেওয়া শুরু করে পরিবারের সবাই। পরে ওই এলাকার তামিম নামের একটি শিশু ফসলি ক্ষেতে লাশটি দেখতে পেয়ে স্থানীয়দের জানান।

স্থানীয়রা লাশ দেখে শনাক্ত করে পুলিশে খবর দেয়। মহিপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। তবে লাশের সাথে একটি মোবাইল ফোন পাওয়া গেছে। মোবাইল ফোনে মাধ্যমে হত্যাকারীদের শনাক্ত করা যেতে পারে বলে ধারনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)