1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১০ মে ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

খুলনার রূপসায় প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক রক্তাক্ত

রূপসা উপজেলা  প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৪৫৬ বার পড়া হয়েছে
খুলনা জেলার রূপসা উপজেলা পল্লীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে এক যুবক রক্তাক্ত জখম হয়েছে। উক্ত বিষয়ে জানা যায় উপজেলার নৈহাটী ইউনিয়নের রামনগরস্থ আনোয়ারা সী ফুড কোম্পানির পরিত্যক্ত ড্রেনে পাশবর্তী ইমান আলী মোড়লে বাড়ির বাথরুমের ময়লা ফেলার কাজে দীর্ঘদিন ধরে ব্যবহার করে আসছিল।
এতে আশেপাশের এলাকায় দুর্গন্ধ ছড়ায়। এ ঘটনা নিয়ে নুরুল ইসলাম খাঁনের পুত্র নিজাম উদ্দিন খাঁন (৩৩) এর সাথে পাশবর্তী ইমান আলী মোড়লের পুত্রদের সাথে গত ১৬ এপ্রিল মাগরিবের আগে কথা কাটা-কাটি হয়।
এরই জের ধরে ১৭ এপ্রিল শনিবার দুপুর আড়াইটায় নিজাম উদ্দিন খাঁন রামনগর পুরাতন জামে মসজিদে যোহরের নামাজ পড়ে মানিক সরদারের বালুর মাঠে আসলে ইমান আলী মোড়লের ৩ পুত্র যথাক্রমে লিটন মোড়ল (৪০), মিলন মোড়ল (৩৫) ও রাজু মোড়ল (৩৩) লাঠি-সুঠা নিয়ে সংঘবদ্ধ হয়ে তার উপর চড়াও হয়ে বেধোড়ক মার-পিট করে। এতে করে তার মাথা হাত পা রক্তাক্ত জখম হয়। এসময় তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে প্রতিপক্ষ সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ দিকেউপস্থিত লোকজন আহত যুবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার মাথায় ৫টি সেলাই সহ হাত পায়ে জখমের চিহ্ন দেখা যায়। এরিপোর্ট লেখা পর্যন্ত সময়ে থানায় মামলার প্রস্তুস্তি চলছে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)