1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০১:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পঞ্চগড়ের আটোয়ারীতে ভোক্তা অধিকার আইনে জরিমানা আদায় এইচএসসির ফরম পূরণ শুরু ১২ আগস্ট আমতলীতে পূর্বশত্রুতার জের ধরে যুবককে হত্যার চেষ্টা অযত্ন- অবহেলায় ধ্বংসের দ্বারপ্রান্তে দাড়িয়ে আছে বিশ্বনাথে হাছন রাজার বাড়ী ১১ – ২০ তম গ্রেড সরকারি চাকুরিজীবী জাতীয় ফোরাম বরিশাল বিভাগীয় আহ্বায়ক জাফর সদস্য সচিব হাবিব। শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ভারত এসএমই ফাউন্ডেশনে চাকরি সীমিত পরিসরে বিআরটিএ’র সেবা চালু হচ্ছে আজ মাদকের বিরুদ্ধে কঠোর ওসি আব্দুল্লাহ আল মামুন, কুখ্যাত মাদক সম্রাট স্মার্ট মৌসুমী গ্রেফতার। বেঁচে থাকার স্বপ্নপূরনে ফ্রি অক্সিজেন ও ৫টাকায় হাজার টাকার খাদ্য সহায়তায় ”স্বপ্নপূরণ”

গাজীপুরের কালীগঞ্জে ৩৭ জনের মধ্যে ২২জন করোনা ভাইরাসে আক্রান্ত।

কালীগঞ্জ প্রতিবেদক
  • প্রকাশিত: সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৪৫ বার পড়া হয়েছে
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

কালীগঞ্জ উপজেলায় প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ ক্রমেই নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। গত চব্বিশ ঘণ্টায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ৩৭ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকা রোগতত্ত¡,রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) এ পাঠানো হয়। তাদের মধ্যে থেকে ২২ জনের শরীরে করোনার নমুনা শনাক্ত হয়েছে বলে রোববার আইইডিসিআর থেকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আক্রান্তকারীদের তথ্য দেয়া হয়।

করোনায় আক্রান্তকারীদের মধ্যে মোক্তারপুর ইউনিয়নে ১ জন,জামালপুর ইউনিয়নে ৫জন,বক্তারপুর ২ জন,বাহাদুরসাদী ১ জন, নাগরী ইউনিয়নে ১জন, কালীগঞ্জ পৌর এলাকায় ৭ জন ও তুমলিয়া ইউনিয়নের ৫ জন রয়েছেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জানা যায়, এই যাবত ৬৮০৩ জনের করোনা নমুনা সংগ্রহ করা হয়। তাদের মধ্যে থেকে ৯৫৯ জনের শরীরে করোনার নমুনা পাওয়া যায়। এদের মধ্যে ২৫ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তাদের মধ্যে ৮৩৭ জন আইসোলেশন ও কোয়ারেন্টাইনে থেকে সুস্থ হয়েছেন।

জাঙ্গালিয়া ৪৩ জন,মোক্তারপুর ৫০ জন,জামালপুর ৬৮ জন, বক্তারপুর ৭০ জন,বাহাদুরসাদী ৭৭ জন,তুমলিয়া ১১৪ জন ও নাগরী ইউনিয়নে ১০০জন এই যাবত ইউনিয়ন ভিত্তিক করোনায় আক্রান্ত হয়েছে। সবচেয়ে বেশি করোনায় আক্রান্ত হয়েছে কালীগঞ্জ পৌর এলাকায়। এ যাবত পৌর এলাকায় ৩৬৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। অন্যান্য এলাকায় অর্থাৎ পাশ্ববর্তী পলাশ উপজেলা ও গাজীপুর সদর উপজেলাসহ অদ্যবধি ৬৯ জন করোনায় আক্রান্ত হওয়ার তথ্য রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)
Theme Customized BY LatestNews