1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

গার্মেন্ট শ্রমিককে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

কালীগঞ্জ প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৪৯৮ বার পড়া হয়েছে
গার্মেন্ট শ্রমিককে জোরপূর্বক ধর্ষণ
ছবি : বাংলার ঐতিহ্য

মিরের বাজার অবস্থিত এপিএস গার্মেন্টস মহিলা শ্রমিক কে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে প্রাইভেটকারে উঠিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এ ব্যাপারে পুবাইল থানায় ধর্ষিতা বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন মামলার নাম্বার ৯(১)২০০০সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ ধারায় একটি মামলা দায়ের করেন ভিকটিমে।

অভিযোগ ও পরিবার এর সুত্র মতে জানা যায় যে, মহিলা পোষাক শ্রমিক তার স্বামী সহ বিগত ০৬ মাস যাবত মীরের বাজারের এ পি এস পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে আসছে, তালোটিয়া চেয়ারম্যান বাড়ি রোডে চান্দের আটি গ্রামের জয়নালের ছেলে সোহেল (৩৩) তার প্রাইভেট কারে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে গত ২২/০৪/২০২১ইং রাত্র ০৯ টার সময় মীরের বাজারের রানা সিএনজি পাম্পের সামনে থেকে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে প্রাইভেটকারে উঠায়, এদিক সেদিকে ঘুড়িয়ে রাত ১০টার সময়ে ভিকটিমের বাসার সামনে পরিত্যক্ত একটি রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে, এবং ভিকটিমকে হুমকি দেয় এ ঘটনা কাউকে যেন না বলে বললে প্রাণে মেরে ফেলবে, এই হুমকি দিয়ে ধর্ষক ওই স্থান থেকে পালিয়ে যায়। আমি ওরে আমার বাসায় এসে পৌঁছায় এবং এবিষয়ে আমার স্বামীকে বিস্তারিত জানাই , আমার স্বামী আমার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে পুবাইল থানায় এসে একটা ধর্ষণের মামলা দায়ের করি।

এ ব্যাপারে পুবাইল থানার ডিউটি অফিসার মোঃ আলমগীর হোসেন জানান, এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে, মামলার নাম্বার ১৬(০৪)২১ তারিখ ২৪/০৪/২০২১ইং।আমরা ধর্ষকে আমরা গ্রেপ্তার এর জোর চেষ্টা চালাচ্ছি ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)