1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

“ঘরের বাইরে গেলে বদ্দা মাস্ক পরিও, নাকে মুখে হনকিয়ায় হাত ন দিও” স্লোগান নিয়ে রোভারদের মাস্ক বিতরণ

চট্টগ্রাম রোভার প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১০৬৮ বার পড়া হয়েছে
চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ

“ঘরের বাইরে গেলে বদ্দা মাস্ক পরিও, নাকে মুখে হনকিয়ায় হাত ন দিও” এই স্লোগান নিয়ে চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক ক‌লেজ রোভার স্কাউট গ্রু‌পের ক‌রোনা বিষয়ক প্রচারণা ও মাস্ক বিতরণ। চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ রোভার স্কাউট গ্রুপ করোনা বিষয়ে মানুষকে সচেতন করার জন্য ২ দিনের ক্যাম্পেইনের আয়োজন করে।

১৪ জুলাই ২০২১ তা‌রি‌খে ক্যাম্পইনের শুভ উদ্ভোধন করেন চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ এর অধ্যক্ষ কর্ণেল মুজিবুল হক সিকদার, পি‌বি‌জিএম ম‌হোদয়। এ‌তে আরো উপস্থিত ছিলেন গ্রুপ সম্পাদক ও সহকারী অধ্যাপক মিসেস মোমেনা আকতার, আরএসএল মি. ফিদা হাসান ভূঁইয়া, মিসেস ফারজানা আক্তার, মিসেস ববি বড়ুয়া।

১ম দিন ক্যাম্পেইনে গ্রুপ সম্পাদক ও সহকারী অধ‌্যাপক মোমেনা আক্তার, আরএসএল প্রভাষক ফিদা হাসান ভূঁইয়া, ফারজানা আকতার ও ববি বড়ুয়ার নেতৃত্বে সিনিয়র রোভার মেট পারভেজ সরকার, গার্ল ইন সিনিয়র রোভার মেট ফারজানা ইয়াসমিন, রোভার মেট নাজমুল করিম, সামিয়া পারভীন, শাহজাদ হোসেন, মাহবুব আলম এর তত্ত্বাবধা‌নে চট্টগ্রামের গুরুত্বপূর্ণ ১২‌টি পয়েন্টে ৩০০০ পিস মাস্ক এবং লিফলেট বিতরন করা হয় এবং ১০০% মাস্ক পড়া নিশ্চিত করা হয়।

 চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ

এসময় সাউন্ড সিস্টেমে করোনা বিষয়ক সচেতনতামূলক সঙ্গীত ও বা‌ণী প্রচার করা হয়। ক্যাম্পেইনের সময় মুরাদপুর পয়েন্টে চট্টগ্রাম জেলা রোভার স্কাউট লিডার স্কাউটার জনাব মোহাম্মদ এনাম ও কক্সবাজার জেলা রোভার স্কাউট লিডার জনাব ডা. জাকির হাওলাদার, লালখান বাজার পয়েন্টে কর্নফুলী এ জে চৌধুরী কলেজের গ্রুপ সম্পাদক অধ্যাপক মিসেস নাজনীন সুলতানা এবং দেওয়ানহাট প‌য়ে‌ন্টে সি‌সি‌পি‌সির সা‌বেক গ্রুপ সম্পাদক ও প্রাক্তন শিক্ষক মো. নূরুল আলম উপ‌স্থিত ছি‌লেন। ১ম দিনের ক্যাম্পেইন বহদ্দারহাট পয়েন্ট থেকে শুরু হয়ে আগ্রাবাদ পয়েন্টে শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)