1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ২১ জুন ২০২১, ১২:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মুজিব বর্ষ উপলক্ষে কালিয়ায় ১০০ টি পরিবার উপহার পেলেন জমিসহ পাকা ঘর বিশ্ব বাবা দিবস আজ বরিশালে গীর্জামহল্লায় ফুটপাত দখল করে অবৈধ স্থাপনা, ভোগান্তিতে পথচারীরা নওগাঁর আত্রাইয়ে প্রতিবন্ধী পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও – ইকতেখারুল ইসলাম কালিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু; স্বামী পলাতক হাই ভোল্টেজ ম্যাচে রাতে মুখোমুখি জার্মানি-পর্তুগাল জনবসতিতে বুনো ভাল্লুকের তাণ্ডব, আহত ৪ বরিশালে লাভ ফর ফ্রেন্ডসের সৌজন্যে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব অনুষ্ঠিত কুয়াকাটায় ক্ষুদ্র পর্যটন ব্যবসায়ীদের স্থায়ী মার্কেটের দাবীতে মানববন্ধন। অবশেষে পাওয়া গেলো আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে !

চাটখিল উপজেলার মংলচর গ্রামে রাতের আঁধারে গাছ কেটে নিয়ে গেছে সন্ত্রাসীরা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ২০৭ বার পড়া হয়েছে
রাতের আঁধারে
কেটে নেওয়া গাছের কাটা অংশ

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে রাতের আঁধারে ৬৫টি গাছ কেটে নিয়ে গেছে সন্ত্রাসীরা। চাটখিল উপজেলা রাতের আঁধারে ৬৫টি বিভিন্ন প্রজাতীর উন্নত জাতের কাঠ গাছ কেটে নেয়ার অভিযোগ উঠেছে একটি সন্ত্রাসী চক্রের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মলংচর গ্রামে। এই ঘটনায় স্থানীয় সন্ত্রাসী আজিম,মিজান সৈকত, রহমত, ছুট্টি, সুমন, বোরহানের নাম উল্লেখ করে সোমবার সকালে চাটখিল থানায় লিখিত অভিযোগ করেছেন গাছের মালিক একরাম হোসেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, শনিবার রাতে আনুমানিক ৯টার দিকে একটি সন্ত্রাসী চক্র একরাম হোসেনের জমিতে লাগানো প্রায় ৬৫টি গাছ কেটে নিয়ে যায় । গাছ কাটার সময় একরাম হোসেন টের পেয়ে বাহিরে আসতে চাইলে, সন্ত্রাসীরা তাকে নানা রকম হুমকি ধমকি দিলে তিনি ঘর থেকে ভয়ে বের হতে সাহস পাননি। গাছ গুলোর বয়স প্রায় ৫ বছর এবং এর বাজার মূল্য প্রায় ৬ লক্ষ টাকা বলে দাবী করেন তিনি।সরেজমিনে নিউজ সংগ্রহের সময় সাংবাদিকদের সামনেই বাদি একরাম হোসেনকে গাছ কাটার অন্যতম আসামী সুমন মেরে ফেলারর হুমকি দিতে দেখা যায়।

এই ব্যাপারে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)