1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
এইচএসসির ফরম পূরণ শুরু ১২ আগস্ট আমতলীতে পূর্বশত্রুতার জের ধরে যুবককে হত্যার চেষ্টা অযত্ন- অবহেলায় ধ্বংসের দ্বারপ্রান্তে দাড়িয়ে আছে বিশ্বনাথে হাছন রাজার বাড়ী ১১ – ২০ তম গ্রেড সরকারি চাকুরিজীবী জাতীয় ফোরাম বরিশাল বিভাগীয় আহ্বায়ক জাফর সদস্য সচিব হাবিব। শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ভারত এসএমই ফাউন্ডেশনে চাকরি সীমিত পরিসরে বিআরটিএ’র সেবা চালু হচ্ছে আজ মাদকের বিরুদ্ধে কঠোর ওসি আব্দুল্লাহ আল মামুন, কুখ্যাত মাদক সম্রাট স্মার্ট মৌসুমী গ্রেফতার। বেঁচে থাকার স্বপ্নপূরনে ফ্রি অক্সিজেন ও ৫টাকায় হাজার টাকার খাদ্য সহায়তায় ”স্বপ্নপূরণ” বিলুপ্তির দ্বারপ্রান্তে বিশ্বনাথের ‘রাজ- রাজেশ্বরী” মন্দির

ঝালকাঠিতে অপসাংবাদিক আক্কাস-সবুজগং ও সহযোগীদের বিচারের দাবীতে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

ঝালকাঠি প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ৩৩৭ বার পড়া হয়েছে
ঝালকাঠি নিউজ

ঝালকাঠিতে পশ্চিম চাঁদকাঠী এলাকার মৃতঃ দেলোয়ার হোসেনের পুত্র মোঃ আক্কাস সিকদার, নলছিটি শিতলপাড়া এলাকার আমজেদ আলী খানের পুত্র মোঃ সবুর খান ওরফে সাংবাদিক কে.এম. সবুজ ও সদর উপজেলার নেহালপুর গ্রামের বাবুল মিরার পুত্র আসলাম মিরার বিরুদ্ধে চাঁদা দাবীর অভিযোগে বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে নেহালপুর গ্রামের মৃতঃ সৈয়দ আলী দুয়ারীর ছেলে প্রায় সত্তুরোর্ধ বয়সী বৃদ্ধ সুলতান হোসেন দুয়ারী। ২৪ ডিসেম্বর বৃহষ্পতিবার বিকালে ঝালকাঠি কোর্ট রোডস্থ একটি অফিস কক্ষে লিখিত বক্তব্য পাঠ করার মাধ্যমে সংবাদ সম্মেলনে তিনি জানান, “গত ১৯ডিসেম্বর২০২০ ইং তারিখে দুপুর আনুমানিক ০১:৩০ ঘটিকার সময় ঝালকাঠি পৌরসভার ২নং ওয়ার্ডস্থ পশ্চিম চাঁদকাঠী এলাকার মৃতঃ দেলোয়ার হোসেনের পুত্র আইনজীবি মোঃ আক্কাস সিকদার, নলছিটি উপজেলাধীন শীতলপাড়া এলাকার আমজেদ আলীর পুত্র আ: সবুর ওরফে কেএম সবুজ, ও নেহালপুর গ্রামের বাবুল মিরার পুত্র মো: আসলাম মিরা আমার বসতঘরে আমার বিনা অনুমতিতে হঠাৎ প্রবেশ করে আমাকে হেয় প্রতিপন্ন করার মানষে আমার সম্মূখে ক্যামেরা ধরে এবং মুক্তিযোদ্ধাদের খাট করার লক্ষ্যে বিভিন্ন অবান্তর প্রশ্ন করে আমাকে বিভ্রান্ত করে।

আইনজীবি আক্কাস সিকদার আমার প্রতিপক্ষের কাছ থেকে টাকার বিনিময়ে আমাকে হয়রানী করার লক্ষ্যে আমার বসত বাড়িতে অনুপ্রবেশ করে। এদিকে এড. আক্কাস সিকদার আবার কখনো সাংবাদিক পরিচয় দিয়ে তার চাহিদা মাফিক তাকে টাকা না দিতে পারায় আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে সমস্ত মুক্তিযোদ্ধাদের মুখে কালিমা লেপন করে আমার বিরুদ্ধে মানহানীকর মিথ্যা সংবাদ পরিবেশন করে। যাহার আমি তীব্র নিন্দা জানাই। আমার মনে হয় আমি যদি আক্কাসকে চাঁদা বাবদ এক লাখ টাকা দিতাম তাহা হইলে আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করিত না। আমি একজন বীর মুক্তিযোদ্ধা। সাংবাদিক আক্কাস সিকদার ও কেএম সবুজ বিভিন্ন সময় আমার নিকট এক লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছে। আমরা দেশ স্বাধীন করেছি কি চাঁদা দেওয়ার জন্য ? আমি উক্ত ইয়োলো সাংবাদিক আক্কাস সিকদার ও কে এম সবুজ সহ তাদের সহযোগী চাঁদাবাজদের বিচার চাই।

উল্লেখ্য যে, ১নং বিবাদী আক্কাসের নামে হাইকোর্টে খুন ও বিষ্ফোরক মামলা বিচারাধীন আছে, ২নং বিবাদীর নামে মামির টাকা আত্মসাতের মামলা হয়েছে। আমি আপনাদের মাধ্যমে বিভিন্ন মিডিয়ায় নিউজ প্রকাশ করে উপরোল্লিখিত বিষয়টি প্রশাসনের দৃস্টি আকর্ষণ করছি এবং সুবিচার প্রার্থনা করছি।

এ বিষয় অভিযুক্ত আসলাম মিরা জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়। আমার বিরুদ্ধে সুলতান হোসেন দুয়ারী যে, অভিযোগ এনেছেন তা সম্পূর্ণ মিথ্যা। তিনি আরো বলেন, সুলতান হোসেন দুয়ারীর মুক্তিযোদ্ধা সনদ বাতিল করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)
Theme Customized BY LatestNews