1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

তিন হাজার প্রবাসী পেলো আল নূরের ইফতার ও সেহরি

প্রবাসী ডেস্ক
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৪২৯ বার পড়া হয়েছে
আল নূরের ইফতার ও সেহরি
ছবি : বাংলার ঐতিহ্য

প্রতিবছরের মতো এবারো কাতারে কর্মহীন, নিম্নআয়ের প্রবাসীদের মাঝে ইফতার ও সেহরি বিতরণ করেছে আল নূর কালচারাল সেন্টারের সমাজকল্যাণ বিভাগ।

পবিত্র মাহে রমজানে প্রতিদিন ১০০ জন মানুষের মাঝে সঠিক সময়ে সেহরি ও ইফতার পৌঁছে দিয়েছে আল নূরের স্বেচ্ছাসেবক টিম। এরমধ্যে রয়েছে রাজধানী দোহার নাজমা, শারে আসমাখ, দোহা জাদিদ ও মানসুরা এলাকায় ৮৫ জন ও ওয়াকরা এলাকায় ১৫ জন।

আল নূরের এমন উদ্যোগে দুস্থ প্রবাসীরা যেমন খুশি তেমনি ব্যবস্থাপনার সঙ্গে সংশ্লিষ্টরাও নিজ দেশের ভাইদের জন্য কিছু করতে পারায় আনন্দিত। তবে  প্রয়োজনের তুলনায় এ আয়োজন অতি সামান্য বলে জানান সংগঠনের সমাজকল্যাণ বিভাগের পরিচালক পেয়ার মোহাম্মদ।

তিনি জানান, আরো বিপুল সংখ্যক প্রবাসীদের এ উদ্যোগের আওতায় আনতে পারলে ভালো লাগতো।

অন্যদিকে আল নূর সমাজকল্যাণ সহকারী প্রকৌশলী জাহেদুল ইসলাম বলেন, প্রতিদিন কর্ম ব্যস্ততার মাঝেও আমাদের স্বেচ্ছাসেবকরা বিভিন্ন এলাকায় ইফতার ও সেহরির আগ মুহূর্তে এ দায়িত্ব পালন করে উদ্যোগকে সফল করেছেন। আর প্রবাসীদের অনেকেই এ উদ্যোগে সাড়া দিয়ে সহযোগিতার হাত বাড়িয়েছেন। সবার প্রতি আমি ও আমাদের সংগঠন কৃতজ্ঞ। আশা করি আগামী দিনেও আল নূরের বিভিন্ন উদ্যোগে সবার আন্তরিক  সহযোগিতা অব্যাহত থাকবে।

আল নূর মহাপরিচালক প্রকৌশলী শোয়াইব কাসেম ও নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর বলেন, মাসব্যাপী এই আয়োজনের ব্যবস্থাপনায় আরো আছেন প্রকৌশলী এমএ মুকিত, নিয়াজ মুর্শেদ, ক্বারী ইব্রাহিম ও মাওলানা তাওহিদুল ইসলাম। আরো দায়িত্বে ছিলেন গবেষণা ও প্রকাশনা বিভাগ পরিচালক একেএম আমিনুল হক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)