1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১০ মে ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন

দশমিনায় বয়স্ক নারীকে ধর্ষন, অভিযুক্তকে গ্রেফতার

দশমিনা প্রতিবেদক
  • প্রকাশিত: শনিবার, ১ মে, ২০২১
  • ৪২৪ বার পড়া হয়েছে
ধর্ষণের অভিযোগে গ্রেফতার
ফাইল ছবি

পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নে যৌতা এলাকায় বয়স্ক নারীকে ধর্ষনের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

ধর্ষনের অভিযোগে অভিযুক্ত ব্যাক্তি মৃত চন্দন হাওলাদারের ছেলে মো: সাইফুল ইসলাম (৪৮)। আজ শনিবার ধর্ষনের অভিযোগে গ্রেফতারকৃত মো: সাইফুল ইসলাম কে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দশমিনা থানা ও মামলা সূত্রে জানা যায়, মো: সাইফুল ইসলাম বৃহস্পতিবার সন্ধ্যার সময় রনগোপালদী ইউনিয়নের দক্ষিণ রনগোপালদী গ্রামের এক বয়স্ক নারী (৫০) বিলে গরু আনতে যায় তখন তাকে পিছন থেকে জাপটে ধরে শাড়িতে মুখ বেধে জোর পূর্বক ধর্ষন করে। এ ঘটনার পরে মো: সাইফুল ইসলাম ধর্ষনের বিষয় প্রকাশ করতে মানা করে ঐ নারীকে হুমকি দেয়।

এ ঘটনার পরে ধর্ষিতা নারী বাড়িতে গিয়ে তার স্বামী সহ পরিবারের সকলকে জানানোর পরে তারা পটুয়াখালী ।‌ র‌্যাব-৮ ক্যাম্পে ফোন করে এ ঘটনা জানান। পটুয়াখালী ক্যাম্পের র‌্যাব-৮ বিষয়টি গুরত্বসহকারে বিবেচনা করে পটুয়াখালী ক্যাম্পের র‌্যাব-৮ এর একটি দল চরঘূর্নি স্লুইজ বাজার থেকে মো: সাইফুল ইসলামকে গ্রেফতার করে দশমিনা থানায় হস্থান্তর করেন।

ধর্ষিতা নারী দশমিনা থানা পুলিশের কাছে মো:সাইফুল ইসলামের বিরুদ্ধে একটি ধর্ষন মামলা করেছেন।

এ ধর্ষন সম্পর্কে দশমিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জসীম জানান, ধর্ষনের শিকার ওই নারীর মামলা রেকর্ড করে অভিযুক্ত মো: সাইফুল ইসলামকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। ধর্ষিতা নারীকে মেডিকেল পরিক্ষার জন্য পটুয়াখালী জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)