1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১০ মে ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন

দিনাজপুর জেলায় করোনায় আক্রান্ত ১৯ জন, মৃত্যু ১

দিনাজপুর প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৭৩ বার পড়া হয়েছে

গতকাল বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ১৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে দিনাজপুর সদরে ১৩ জন, বিরামপুরে ০১ জন, বীরগঞ্জে ১ জন, চিরিরবন্দরে ০২ জন ও ফুলবাড়ী উপজেলায় ০২ জন করোনা পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৮৪৫ জন এর মধ্যে (দিনাজপুর সদর-২৫৫১ জন, বিরল-২৯৫ জন, বিরামপুর-৩২৪ জন, বীরগঞ্জ-১৫১ জন, বোঁচাগঞ্জ-১৪১ জন, চিরিরবন্দর-২১০ জন, ফুলবাড়ী-১৭৭ জন, ঘোড়াঘাট-৮৮ জন, হাকিমপুর-৮৬ জন, কাহারোল-১৬৫ জন, খানাসামা- ১১৩ জন, নবাবগঞ্জ-১৩৭ জন ও পার্বতীপুর-৪০৭ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ০২ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৪৬৪৫ জন।

বর্তমানে বিরল উপজেলায় জুয়েল (৩৫) পজিটিভ অবস্থায় এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ২৯.০৩.২০২১ ইং তারিখে মৃত্যু বরন করেন। অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১০২ জন।

বর্তমানে ৮২ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ১৭ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১০৪টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১২৮টি রিপোর্টের মধ্যে ১৯টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ১০৯টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৩৬৩৬৮টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ৩৩৭৯৭টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ৬৭ জন। আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ৩০১৯২ জন। ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ২২ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ২৯৯৯৯ জন। বর্তমানে দিনাজপুর জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ৯৮ জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)