1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

দুই শিশু সন্তানসহ আক্রান্ত স্বাস্থ্যকর্মীর খোঁজ নিলেন মেয়র আনিছ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২৩০ বার পড়া হয়েছে
মেয়র আনিছ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত স্বাস্থ্যকমী হিমেল ও তার অবুঝ দুই সন্তানের খোঁজ নিলেন ত্রিশাল পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান।

সোমবার ১৫ জুন সকালে করোনা রোগে আক্রান্ত স্বাস্থ্যকর্মী হিমেল ও তার অবুঝ দুই সন্তানকে মেয়র আনিছ দেখতে গেলে হিমেল আবেগে আপ্লোত হয়ে কান্নায় ভেঙ্গে পড়ে। সে জানায় আজ এতদিন হলো আমি অসুস্থ কিন্তু এই প্রথম কেউ আমাকে দেখতে আসলো। সবাই ফোনে খবর নেয় আর বলে সমস্যা হলে তাদের জানাতে। আমি বুঝিনা এর চেয়ে আর বড় কি সমস্যা হতে পারে?

মেয়র আনিছ তাকে দেখতে যাওয়াতে তার অবুঝ দুই শিশুকে নিয়ে দেখা করে। কোমলমতি শিশুদের দেখে মেয়র মহোদয়ও আবেগ আপ্লুত হয়ে পড়েন। সন্তানেরা অনেকদিন পর মানুষ দেখলো তাই ওরাও অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকে।

এসময় মেয়র আনিছ তাদের পুষ্টি জাতীয় ফল উপহার সামগ্রী হিসেবে প্রদান করে মনোবল শক্ত রাখার পরামর্শ দেন।উন্নত চিকিৎসার প্রয়োজনীয় সকল প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং তিনি নিজ দায়িত্বে তা করাতে প্রস্তুত বলে জানান। তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে হিমেলকে দেখেন ও কথাবার্তা বলেন।

হিমেল জানান ১৪ই জুন রাত্র থেকে সে একটু বেশী অসুস্থ বোধ করছেন।

করোনায় আক্রান্ত সম্মুখযোদ্ধা হিমেল তার অবুঝ দুই সন্তান সহ পরিবারের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করছেন।

উল্লেখ্য,উপজেলার বইলর পুরাতন বাজার কমিউনিটি ক্লিনিকের হেলথ প্রোপাইটার(সিএমসিপি)হাসিবুল হোসেন হিমেল জ্বর সর্দি অনুভব করলে ৮ই জুন ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ আসে।১২ই জুন শিশু ছেলে যাকওয়ান(১০ মাস)শিশু মেয়ে তুবা (৩) নমুনা পরীক্ষা করলে করোনা পজিটিভ আসে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)