1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

‘দুজনেই চাচ্ছি প্রথম কাজটি স্মরণীয় করে রাখতে’

নিজস্ব ডেস্ক
  • প্রকাশিত: বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৩৬৮ বার পড়া হয়েছে
জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শু
ছবি : সংগৃহীত

নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। নাম ‘নূর’। এটি নির্মাণ করবেন সময়ের আলোচিত নির্মাতা রায়হান রাফি। এর মধ্য দিয়ে প্রথমবারের মতো একসঙ্গে কাজ করতে যাচ্ছেন তারা।

শুভ ও রাফি দুজনেই জানান, প্রায় সাত মাস আগে তারা এই সিনেমার পরিকল্পনা করেন। তখন চুক্তিও সেরে ফেলেন। তবে করোনা পরিস্থিতি, শুভর করোনায় আক্রান্ত হওয়া এবং মুম্বাইতে ‘বঙ্গবন্ধু’র শুটিংয়ে ব্যস্ততার কারণে এতদিন ঘোষণা দেননি তারা।

আরিফিন শুভ বলেন, ‘সিনেমার গল্প ঢাকার বাইরের একটি ছোট্ট শহরকে ঘিরে। সহজ-সরল একটা নিরেট প্রেমের গল্প। যেখানে আমি নূর চরিত্রে অভিনয় করবো। এর আগে, এ ধরনের চরিত্রে অভিনয় করা হয়নি। কাজটা নিয়ে আমরা খুবই আশাবাদী।’

সিনেমার টাইটেল লেগোতে যেহেতু ইসলামিক কেলোগ্রাফির ছাপ রয়েছে, তাই এর গল্পে ধর্মীয় কিছু ব্যাপার থাকছে বলে জানালেন রাফি। তবে এতে ‘জঙ্গিবাদ’ নিয়ে কিছু থাকছে না বলেও জানান রায়হান রাফি।

তিনি বলেন, ‘আরিফিন শুভর সঙ্গে এটাই আমার প্রথম কাজ। আমরা দুজনেই চাচ্ছি নিজেদের প্রথম কাজটিকে স্মরণীয় করে রাখতে। সেভাবেই এগুচ্ছি। ঈদের পরই এর শুটিং শুরু করব। তার মধ্যেই নায়িকাসহ অন্য অভিনয়শিল্পীদের নাম প্রকাশ করা হবে।’

তার মতে ‘নূর’-এ ধর্মীয় কিছু ব্যাপার থাকছে। তবে সেটি কী তা সিনেমা মুক্তির আগে জানাতে চান না এই নির্মাতা। সিনেমাটি প্রযোজনায় রয়েছে শাপলা মিডিয়া।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)