1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১০ মে ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

নওগাঁর আত্রাইয়ে করোনা প্রতিরোধে তয় দিনে সর্বাত্নক লকডাউন পালিত

নওগাঁ জেলা প্রতিবেদক
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৩৩৫ বার পড়া হয়েছে
আত্রাই লকডাউন নিউজ
ছবি : বাংলার ঐতিহ্য

নওগাঁর আত্রাইয়ে করোনা প্রতিরোধে সরকার ঘোষিত সর্বাত্নক লকডাউন পালিত হচ্ছে, গত বুধবার সকাল ১৪এপ্রিল সকাল থেকে সারা বাংলাদেশ ন্যায় নওগাঁর আত্রাইয়েও উপজেলায় লকডাইনের আওতাভূক্ত সকলআন্তঃ রুট ও উপজেলা পর্যায় কোন ভারী যান চলছেন।এই লকডাইনের ৩য় দিন ১৭ এপ্রিল শুক্রবার সকালে উপজেলার বিভিন্ন রোডেও আন্তঃ রুটে কোন ভারী যানবাহন চলছে না। উপজেলার বিভিন্ন সড়কে দু’একটি ভ্যান ও মোটর সাইকেল ছাড়া কোন প্রকার যানবাহন চলাচল করতে দেখা যায়নি। উপজেলার প্রধান প্রধান সড়কের গুরুত্বপূন মোড়ে মোড়ে কড়া পুলিশী প্রহড়া পরিলক্ষিত হয়েছে। যে দু’একটি যানবাহনঅপ্রয়োজনীয় ভাবে চলাফেরা করার চেষ্টা করছে তাদের কঠোরভাবে প্রতিহত করা হচ্ছে।এসব যানবাহনের গদিখুলে নেয়া হচ্ছে এবংএ সময়বেশ কয়েকটি যানবাহনের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।

উপজেলা নিবাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম বলেছেন সম্প্রতি করোনার প্রাদুভাব হঠাৎ করে বেড়ে গেছে। সরকার তা প্রতিরোধে যথাযথ প্রয়োজনীয় পদক্ষেপের অংশ হিসেবে এই লকডাউন ঘোষনা করেছে।তিনি সকলকে অন্ততঃপক্ষে নিজেদের সুরক্ষার স্বাথে লকডাউন মেনে চলার আহবান জানান।

আত্রােই থানা অফিসার ইনচাজ (ওসি) আবুল কালাম আজাদ জানিয়েছেন দেশকে করোনার হাত থেকে রক্ষার স্বাথে সরকারের নিদেশে সারাদেশে লকডাউন চলছে।যে কোন বাবেই হোক সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে পুলিশ বাহিনী সদা সচেষ্ট রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)