1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

নওগাঁর বদলগাছীতে নিমাই চন্দ্র চক্রবর্তীর স্মরণে শীতবস্ত্র বিতরণ।

রিফাত হোসেন
  • প্রকাশিত: শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৩৩২ বার পড়া হয়েছে
নওগাঁ জেলা রোভার এর শীতবস্ত্র বিতরন

তোমার কাজে তোমারে খুঁজি তাই, সবার মাঝে মিলিয়া মিলিতে চাই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নিমাই চন্দ্র চক্রবর্তীর স্মরণে নওগাঁর বদলগাছী উপজেলায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ সম্পূর্ণ হয়েছে।

আজ শুক্রবার(২৫ ডিসেম্বর ২০২০) বিকেল চার টায় নিমাই চন্দ্র চক্রবর্তীর পরিবারের সদস্যরা বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয় কলেজ প্রাঙ্গণে এই শীতবস্ত্র বিতরণের আয়োজন করে।

আধাইপুর গ্রামের নিমাই চন্দ্র চক্রবর্তী ছিলেন একজন মানবদ্বরদী ও স্বনামখ্যাত শিক্ষক। তিনি দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের অকাতরে সাহায্য করতেন। অসহায় মানুষের নানাভাবে সহযোগিতা করতেন। তিনি ২০১৭ সালের ২৩ আগস্ট পরলোকগমন করেন। তাঁর পরিবার তাঁর জীবন ও কর্মকে স্মরণ করে প্রতিবছর শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে থাকে। এরই ধারাবাহিকতায় এ বছরও শতাধিক মানুষকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিমাই চন্দ্র চক্রবর্তীর স্ত্রী ড. ফাল্গুনী রানী চক্রবর্তী’সহ পরিবারবর্গ ও বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয় রোভার গ্রুপের গ্রুপ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. গোলাম মোস্তফা, বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয় রোভার গ্রুপের সাবেক সিনিয়র রোভার মেট নিতেশ কুমার চক্রবর্তী, সাবেক সিনিয়র রোভার মেট ইসতিয়াক আহম্মদ, সিনিয়র রোভার মেট অমিত কুমার সাহা, সহ সকল রোভার সদস্যরা উপস্থিত ছিলেন।

শীতার্ত মানুষের মাঝে বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয় রোভার গ্রুপের আয়োজনে কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)