1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

নওগাঁয় অষ্ট্রেলিয়া প্রবাসী চিকিৎসক পলাশের উদ্যেগে দুই শতাধিক অসহায় দুস্থ পরিবারকে নগদ অর্থ বিতরণ

নওগাঁ প্রতিবেদক
  • প্রকাশিত: শনিবার, ৮ মে, ২০২১
  • ৩৯৬ বার পড়া হয়েছে
নগদ অর্থ বিতরণ
ছবি : বাংলার ঐতিহ্য

নওগাঁয় এক অষ্ট্রেলিয়া প্রবাসী মানবতার ফেরিওয়ালা এক চিকিৎসক পলাশ এর ব্যক্তি উদ্যেগে স্থানীয় দুই শতাধিক অস্বচ্ছল অসহায় দৃস্থ পরিবারের মধ্যে নগদ অথ বিতরণ করা হয়েছে।

শনিবার (8 তারিখ) সকালে ১১ টায় নওগাঁ জেলা শহরের উকিলপাড়া ঈদগাহ মাঠে এই অর্থ বিতরণ করা হয়। উকিলপাড়ার সন্তান অষ্ট্রেলিয়া প্রবাসী চিকিৎসক এস এম হাসান ফারাবী পলাশের সহযোগীতায় যথারীতি উকিলপাড়া বিহারী কলোনী ও স্লুইসগেইট এলাকার এ সব পরিবারের মধ্যে নগদ টাকা প্রতিজনকে দুই শত টাকা করে বিতরণ করা হয় আসন্ন ঈদুল ফেতর উপলক্ষে।

এ সময় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নওগাঁ জেলা ইউনিট কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার মোঃ আফজাল হোসেন,নওগাঁ জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি বাংলাদেশ সংবাদ সংস্থা“ বাসস” জেলা প্রতিনিধি মোঃ কায়েস উদ্দিন, পলাশের বন্ধু স্থানীয় আয়োজক নফিজুর রহমান বুলু, হাসানুজ্জামান নান্নু, আলী আকবর প্রিন্স এবং মনজুর হাসান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য উক্ত চিকিৎসক এস এম হাসান ফারাবী পলাশের অথায়নে নিয়মিত আয়োজন প্রথম রমজান (রোজা) থেকে এরাকার দু’শ পরিবারকে প্রতিদিন ইফতার হিসেবে রান্না করা বিরিয়ানী বিতরণ অব্যাহত রয়েছে। প্রতি বছর তিনি দরিদ্র পরিবারের জন্য মাসব্যাপী ইফতার ও নগদ অর্থ বিতরন করে থাকেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)