1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
এইচএসসির ফরম পূরণ শুরু ১২ আগস্ট আমতলীতে পূর্বশত্রুতার জের ধরে যুবককে হত্যার চেষ্টা অযত্ন- অবহেলায় ধ্বংসের দ্বারপ্রান্তে দাড়িয়ে আছে বিশ্বনাথে হাছন রাজার বাড়ী ১১ – ২০ তম গ্রেড সরকারি চাকুরিজীবী জাতীয় ফোরাম বরিশাল বিভাগীয় আহ্বায়ক জাফর সদস্য সচিব হাবিব। শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ভারত এসএমই ফাউন্ডেশনে চাকরি সীমিত পরিসরে বিআরটিএ’র সেবা চালু হচ্ছে আজ মাদকের বিরুদ্ধে কঠোর ওসি আব্দুল্লাহ আল মামুন, কুখ্যাত মাদক সম্রাট স্মার্ট মৌসুমী গ্রেফতার। বেঁচে থাকার স্বপ্নপূরনে ফ্রি অক্সিজেন ও ৫টাকায় হাজার টাকার খাদ্য সহায়তায় ”স্বপ্নপূরণ” বিলুপ্তির দ্বারপ্রান্তে বিশ্বনাথের ‘রাজ- রাজেশ্বরী” মন্দির

নগরীতে প্যাকেজে বিক্রি হচ্ছে টিসিবির পন্য, স্বাস্থ্যবিধি মানছেনা বিক্রেতারা!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ১০৪১ বার পড়া হয়েছে
বরিশাল নিউজ

পবিত্র মাহে রমজান উপলক্ষে বরিশাল নগরীতে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে মশুর ডাল-ছোলাসহ চারটি পণ্য বিক্রি করা হচ্ছে। এই পণ্য কিনতে নিম্ন ও মধ্যম আয়ের মানুষের ভিড় বেড়েছে।

তবে বিক্রয়কাজে ডিলারের নিয়োজিত শ্রমিকদের ইচ্ছে মতো পণ্য না কিনলে বিড়ম্বনায় পড়তে হচ্ছে গ্রাহকদের। চারটি পণ্য একত্রে না কিনলে তাকে দেয়া হচ্ছে না খুচরা কোনো পণ্য।

রবিবার (১৮ এপ্রিল) দুপুর ২.০০ ঘটিকায় সরেজমিন ঘুরে দেখা যায়, বরিশাল নগরীর ২০নং ওয়ার্ড ব্রজমোহন কলেজ মসজিদ সংলগ্ন রোডে দুপুর ২.০০ ঘটিকায় সুরক্ষা সামগ্রী ছাড়াই চারটি পন্য ছোলা বুট (২ কেজি) চিন (৩ কেজি) মশুর ডাল (২ কেজি) সয়াবিন তৈল (৪ লিটার) ৯৫০/- টাকা প্যাকেজের মাধ্যমে নিতে হচ্ছে টিসিবির পন্য।

তবে কারও তেল, চিনি, ডাল প্রয়োজন, পেঁয়াজের দরকার নেই।

আবার কারও পেঁয়াজ প্রয়োজন, অন্য পণ্য লাগবে না। কিন্তু টিসিবি ডিলারদের ট্রাক থেকে পণ্যগুলো এভাবে আলাদা করে কিনতে পারছেন না।

এতে ক্ষোভ ও অসন্তোষ দেখা দিয়েছে ক্রেতাদের মধ্যে, তাই পণ্য না কিনেই ফিরে গেছেন অনেকে।

এ বিষয়ে স্থানগত নাম প্রকাশে অনিচ্ছুক ডিলার ও মনিটরিং কর্মকর্তার কাছে বিষয়টি জানতে চাইলে বলেন প্যাকেজ না করলে আমাদের সব মালপত্র চলে না। তাই এভাবে বিক্রি করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)
Theme Customized BY LatestNews