1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

নলছিটিতে ইসরাইলি হামলার প্রতিবাদে মানববন্ধন

নিজেস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ১৯ মে, ২০২১
  • ৪৩৯ বার পড়া হয়েছে

ঝালকাঠির নলছিটিতে ফিলিস্তিনের গাজায় নিরীহ সাধারণ মানুষের ওপর ইসরাইলি বাহিনীর ধ্বংসযজ্ঞ ও নৃশংস হত্যাকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন করেছে সাধারণ জনতা। বুধবার (১৯ মে) বিকেলে উপজেলার বিজয় উল্লাস চত্বরে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ইসরায়েলি বোমা হামলায় গাজায় শিশুসহ নিরীহ সাধারণ মানুষের হত্যাকাণ্ডের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তব্য দেন, বালী তাইফুর রহমান তূর্য, এফ এইচ রিভান, শাহরিয়ার নাঈম । এসময় বক্তারা বলেন , ইসরায়েলি বাহিনী রমজানের শেষার্ধে এবং ঈদুল ফিতরের দিন পবিত্র বায়তুল মোকাদ্দাসে হামলা করে ব্যাপক ধ্বংসযজ্ঞ ও হত্যাকাণ্ড চালায়।

পরবর্তীতে ফিলিস্তিন এলাকায় একাধারে স্থলভাগে তাণ্ডবলীলা ও হত্যাকাণ্ড চালায়, অন্যদিকে বিমান ও রকেট হামলা করে বহু ঘর বাড়ি ধ্বংস করে। নৃশংস ইসরায়েলি বাহিনীর আক্রমণে শিশু ও নারী-পুরুষসহ দুই শতাধিক ফিলিস্তিনি নাগরিককে হত্যা করা হয়েছে। ইসরায়েলি বাহিনীর বোমা হামলায় হাসপাতাল ও মিডিয়া ভবন ধ্বংস হয়ে গেছে। অনবরত হত্যা ও ধ্বংসযজ্ঞ চালিয়ে বিশ্ব মানবতাকে ধ্বংস করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)