1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

নলছিটিতে সেচ্ছেসেবী সংগঠনের উদ্যোগে ফ্রি কোভিড-১৯ ভ্যাকসিক নিবন্ধন সেবা

নলছিটি প্রতিবেদক
  • প্রকাশিত: সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৭৫৮ বার পড়া হয়েছে
তারুণ্যের নলছিটি ইয়ুথ অর্গানাইজেশন

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলা সেচ্ছেসেবী সংগঠন “ তারুণ্যের নলছিটি ইয়ুথ অর্গানাইজেশন ” এর উদ্যোগে এবং শামসুন্নাহার ফাউন্ডেশন’র সার্বিক সহযোগিতায় নলছিটিতে শ্রমজীবী মানুষের জন্য ফ্রী কোভিড-১৯’র ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম শুরু করেছে। ভ্যাকসিন গ্রহনে সাধারণ মানুষদের উদ্বুদ্ধ করণ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষে ভ্যাকসিন পেতে করণীয় বিষয়ক সচেতনতা মূলক লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করে।

গত ১৭ জুলাই শনিবার বিকেলে নলছিটি প্রেসক্লাবের সামনে ফ্রী কোভিড-১৯’র ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রমের জন্য সংগঠনের পক্ষ থেকে একটি বুথ স্থাপন করা হয়ে। নলছিটি উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার ফ্রী কোভিড-১৯’র ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রমের শুভ উদ্ভোধন করেন। আগামীকাল ১৮ জুলাই রবিবার থেকে মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ বুথ থেকে ভোটার আইডি কার্ড দিয়ে যে কেউ ফ্রি ভ্যাকসিন নিবন্ধন করতে পারবেন।

এ বিষয় উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার বলেন, গরীব খেটে খাওয়া মানুষের মধ্যে অধিকাংশদরাই সারাদিন কর্মব্যস্ততায় থাকেন। এর আগে করোনা সংক্রামন প্রতিরোধে সরকার ঘোষিত কঠের লকডাউনে অনেকেরই দৈনিক আয় সীমিত ছিল তাই বর্তমানে লকডাউন শিথীল হওয়ায় কর্মহীন মানুষের মধ্যে অনেকে নিজ নিজ কাজ করছেন আবার অনেকে তার কর্ম হারিয়েছেন। দোকানে গেলে হয়তো ৩০/৫০ টাকা ব্যয় হয় তাই অনেকেই টাকা খরচ করে কোভিড-১৯’র ভ্যাকসিন নিবন্ধন করাতে পারছেননা। এ সকল কর্মহীন মানুষদের কোরানা ভাকোভিড-১৯’র ভ্যাকসিন নিবন্ধন রাস সংক্রামনের হাত থেকে বাঁচাতে বিনা মূল্যে অর্থাৎ ফ্রী কোভিড-১৯’র ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম শুরু করেছে উপজেলার “ তারুণ্যের নলছিটি ইয়ুথ অর্গানাইজেশন ” নামের সেচ্ছেসেবী একটি সংগঠন। আমি মনে করি এটি নি:সন্দেহে ভালো একটি উদ্যোগ। আমার পক্ষ থেকে সংগঠনের সকলকেই জ্ঞাপন করছি।

উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম চৌধুরী দুলাল, নলছিটি প্রেসক্লাবের সহ সভাপতি ইউসুফ আলী তালুকদার, ছাত্রলীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম রায়হান, শামসুন্নাহার ফাউন্ডেশনের শাহাদাত ফকির, তারুণ্যের নলছিটির কনভেনর খালেদ সাইফুল্লাহসহ তারুণ্যের নলছিটির ভলান্টিয়ার টিমের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)