1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী হেল্প ডেক্সের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন এস আই জেবুননেছা

শাজাহানপুর (বগুড়া) প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯১ বার পড়া হয়েছে
এস আই জেবুননেছা

মানব সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন বগুড়ার শাজাহানপুর থানার নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী হেল্প ডেক্সের দায়িত্বরত কর্মকর্তা এসআই জেবুননেছা। তার একান্ত প্রচেষ্টায় দিন দিন এগিয়ে যাচ্ছে থানার নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী হেল্প ডেক্সের সেবা কার্যক্রম ‌। গত ০৮ সেপ্টেম্বর বুধবার সকাল ১০:০০ ঘটিকায় বগুড়া পুলিশ লাইন্স অডিটোরিয়ামে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত কল্যাণ সভায় বিভিন্ন ক্যাটাগরিতে আগষ্ট -২০২১ মাসের কৃতিত্বপূর্ণ কাজের জন্য জেলা পুলিশের কয়েকজন সদস্য কে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। সভায় বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্তী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আগষ্ট -২০২১ মাসে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী হেল্প ডেক্সে সঠিক ভাবে দায়িত্ব পালনের জন্য সম্মাননাস্বরুপ শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হন এসআই জেবুননেছা। এ সময় পুলিশ সুপার তার হাতে সম্মাননা স্মারক তুলে দেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ)আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোতাহার হোসেন, সকল সার্কেল এএসপি, সকল থানার অফিসার ইনচার্জ, অন্যান্য পুলিশ অফিসার ও পুলিশ সদস্য গন উপস্থিত ছিলেন।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ ( ওসি ) আব্দুল্লাহ আল মামুন বলেন, ভালো কাজের জন্য পুরস্কৃত করা হলে কাজের প্রতি আগ্রহ বাড়ে । শাজাহানপুর থানা থেকে এসআই জেবুননেছা আগষ্ট -২০২১ মাসের নারী , শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী হেল্প ডেক্সের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন।

এস আই জেবুননেছা বলেন, যেকোনো নারী ও শিশু নির্যাতনের ঘটনায় তাৎক্ষণিক ভাবে আইনী সহায়তা , মামলা তদন্ত, আসামি গ্রেফতার ,অভিযোগ তদন্ত, ভিকটিম উদ্ধার সহ সকল কার্যক্রমে তিনি দক্ষতার পরিচয় দিয়েছেন এবং ভবিষ্যতেও অসহায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সেবায় নিজেকে নিয়োজিত রাখায় তার জীবনের লক্ষ্য বলে জানান তিনি ‌।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)