1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

নোয়াখালীতে লকডাউনে প্রশাসনের সাথে মাঠে কাজ করেন জেলা স্কাউট ও রোভার

নোয়াখালী রোভার প্রতিবেদক
  • প্রকাশিত: শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ২৭৩০ বার পড়া হয়েছে
নোয়াখালীতে লকডাউনে প্রশাসনের সাথে মাঠে কাজ করেন জেলা স্কাউট ও রোভার
ছবি : বাংলার ঐতিহ্য

বর্তমান করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় গত ৩০ জুন একটি নোটিশে সাক্ষরিত ভাবে সারাদেশে একযোগে সরকার ঘোষিত এক সপ্তাহের লকডাউন ঘোষনা করেছেন মন্ত্রীপরিষদ বিভাগ।

নোটিশে উল্লেখ করেন ১ জুলাই সকাল ৬ ঘটিকা থেকে আগামী ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত সারাদেশে লকডাউন চলমান থাকবে।

এই ধারাবাহিকতায় বাংলাদেশ স্কাউট নোয়াখালী জেলা রোভারের সভাপতি ও জেলা প্রশাসক মো: খোরশেদ আলম খানের নির্দেশনায় জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ সদস্যগণের সাথে লকডাউনের পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে দায়িত্ব পালন করেন জেলা স্কাউট ও রোভার স্কাউট সদস্যগণ।

অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) ও জেলা ম্যাজিস্ট্রেট ইসরাত সাদমীন জেলার স্কাউট ও রোভার স্কাউট সদস্যদের সঙ্গে নিয়ে জেলার বিশেষ বিশেষ সড়ক ও চত্তরে গিয়ে জনসাধারণকে সচেতন করেন এবং যারা মাস্ক বিহীন তাদেরকে মাস্ক পরিধান করিয়ে সচেতন থাকার পরামর্শ দেন। এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির না হওয়ার জন্য উদ্দেশ্যমূলক কথা বলেন।

এই সময় জেলা স্কাউট ও জেলা রোভার স্কাউটের বিভিন্ন পদের কর্মকর্তা ও প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড প্রাপ্ত সদস্য এবং বাংলাদেশ স্কাউট কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক উপ-কমিশনার (প্রশিক্ষণ) মো: মোজাম্মেল হোসেন (এলটি) উপস্থিত ছিলেন।

জেলা স্কাউট সম্পাদক আহম্মদ হোসেন ধনু জানান, স্কাউটিং এর শ্লোগান হচ্ছে “সদা প্রস্তুত” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে প্রশাসনের সাথে একযোগে কাজ করতে জেলা স্কাউটের কোনো বিকল্প নেই।

নোয়াখালীতে লকডাউনে প্রশাসনের সাথে মাঠে কাজ করেন জেলা স্কাউট ও রোভার

প্রশাসনের সাথে কাজ করছে স্কাউট ও রোভার

 

জেলা রোভার স্কাউট সম্পাদক মোহাম্মদ আবদুল জলিল জানান, বাংলাদেশ স্কাউট নোয়াখালী জেলার রোভার স্কাউটের সভাপতি ও জেলা প্রশাসক মো: খোরশেদ আলম খানের নির্দেশনায় সারাদেশে একযোগে এক সপ্তাহের জন্য সরকার ঘোষিত লকডাউনে জেলা রোভারের পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত জেলা রোভার ও জেলা স্কাউটসের এই সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

এবং আজ নোয়াখালী জেলার চৌমুহনী চৌরাস্তা, সোনাপুর চত্তর, মাইজদী বাজার, পৌর বাজার’সহ বিভিন্ন জায়গায় তারা প্রশাসনের সাথে সকাল থেকে বিকেল পর্যন্ত দায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)