1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

নড়াইলেমাশরাফির সুস্থ্যতা কামনা করে জেলা ছাত্রলীগের দোয়া মাহফিল।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২১ জুন, ২০২০
  • ২২৮ বার পড়া হয়েছে
মাশরাফির জন্য দোয়া

নড়াইলে মাশরাফির সুস্থ্যতা কামনা করে জেলা ছাত্রলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ২০ জুন) বাদ মাগরিব জেলা ছাত্রলীগের আয়োজনে শহরের নির্মানাধীন নড়াইল জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে এ দোয়া পরিচালনা করেন মসজিদের ঈমাম আলহাজ¦ মাওলানা রফিউদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম,সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন মাওলানা ইসহাক হিরা,মুয়াজ্জিন মোঃ ইসমাইল হোসেন প্রমূখ।

জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম বলেন,বাংলাদেশের তরুন প্রজন্মের আইকন নড়াইল বাসীর স্বপ্নদ্রষ্টা আমাদের আশার বাতিঘর মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা করোনায় আক্রানত হওয়ায় আমরা ছাত্রলীগ পরিবার মর্মাহত।

তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা করোনকাল থেকে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন এবং দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইল বাসির জন্য একের পর এক ব্যাতিক্রমী উদ্যোগ গ্রহন করে সেবা দিয়ে চলেছেন। আমরা আশা করি তিনি আল্লাহর অশেষ রহমতে নড়াইল তথা দেশবাসীর দোয়ায় আবারো সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন এবং বরাবরের মতো নড়াইল বাসির জন্য কাজ করে যাবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)