1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

পঞ্চগড়ে সোনালী ব্যাংকের অনুদান চেক প্রদান

পঞ্চগড় প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১৮৩১ বার পড়া হয়েছে
চেক প্রদান

দেশে চলমান (কোভিড-১৯) করোনা ভাইরাস সংকট মোকাবেলায় কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের অংশ হিসেবে সোনালী ব্যাংক, পঞ্চগড় জেলা প্রশাসকের করোনা তহবিলে ১ লক্ষ ৭৬ হাজার টাকার চেক প্রদান করা হয়। জেলা প্রশাসকের অফিস কক্ষে জেলা প্রশাসক মো. জহুরুল ইসলামের হাতে এই চেক তুলে দেন সোনালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার আবু হেনা গোলাম সাইয়েদে সাকলায়েন।

এ সময় উপস্থিত ছিলেন পঞ্চগড় শাখার ব্যবস্থাপক রেজাউল করিম, প্রিন্সিপাল অফিসার মামুনুর রশীদসহ অনেকে । সোনালী ব্যাংক করোনা ভাইরাস মোকাবেলায় কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির আওতায় নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীসহ চিকিৎসা ব্যয় নির্বাহ এবং কর্মহীন মানুষের জীবিকা নির্বাহের জন্য এই অর্থ বরাদ্দ দেয়। প্রত্যেককে দুই হাজার টাকার এই সহায়তা করা হবে। জেলার বস্তিবাসী,ছিন্নমূল করোনাভাইরাস সংক্রমণের কারণে সাময়িক বেকার হয়ে পড়া এবং প্রান্তিক জনগোষ্ঠির স্বাভাবিক জিবন জীবীকা নির্বাহের জন্য সোনালী ব্যাংক এই অর্থ সহায়তা করেছে।

ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার আবু হেনা গোলাম সাইয়েদে সাকলায়েন বলেন, দেশে চলমান করোনা ভাইরাস সংকট মোকাবেলায় কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের অংশ হিসেবে সোনালী ব্যাংক এই অর্থ সহায়তা প্রদান করে। জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম জানান, সোনালী ব্যাংকের দেওয়া অর্থ দিয়ে প্রেেত্যককে দুই হাজার টাকা বিতরণের প্রক্রিয়া চলছে। স্থানীয় করোনা তহবিল থেকে স্বচ্ছতার সাথে করোনায় ক্ষতিগ্রস্থ বিভিন্ন শ্রেনি পেশার মানুষকে খাদ্য সামগ্রী প্রদান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)