1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
এইচএসসির ফরম পূরণ শুরু ১২ আগস্ট আমতলীতে পূর্বশত্রুতার জের ধরে যুবককে হত্যার চেষ্টা অযত্ন- অবহেলায় ধ্বংসের দ্বারপ্রান্তে দাড়িয়ে আছে বিশ্বনাথে হাছন রাজার বাড়ী ১১ – ২০ তম গ্রেড সরকারি চাকুরিজীবী জাতীয় ফোরাম বরিশাল বিভাগীয় আহ্বায়ক জাফর সদস্য সচিব হাবিব। শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ভারত এসএমই ফাউন্ডেশনে চাকরি সীমিত পরিসরে বিআরটিএ’র সেবা চালু হচ্ছে আজ মাদকের বিরুদ্ধে কঠোর ওসি আব্দুল্লাহ আল মামুন, কুখ্যাত মাদক সম্রাট স্মার্ট মৌসুমী গ্রেফতার। বেঁচে থাকার স্বপ্নপূরনে ফ্রি অক্সিজেন ও ৫টাকায় হাজার টাকার খাদ্য সহায়তায় ”স্বপ্নপূরণ” বিলুপ্তির দ্বারপ্রান্তে বিশ্বনাথের ‘রাজ- রাজেশ্বরী” মন্দির

বরিশালে করোনা পরিস্থিতিতে মোবাইল কোর্ট অভিযানে ২০ ব্যক্তিকে ৫,৭০০ টাকা জরিমানা আদায়।

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৬৯২ বার পড়া হয়েছে
মোবাইল কোর্ট অভিযানে ২০ ব্যক্তিকে ৫,৭০০ টাকা জরিমানা
ছবি : বাংলার ঐতিহ্য

করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় জেলা প্রশাসন বরিশালের নিয়মিত মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করছে। বরিশালের বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জসীম উদ্দীন হায়দার এর নির্দেশনায় এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈ এর সার্বিক তত্ত্বাবধানে প্রতিদিনের ধারাবাহিকতায় আজ ২১ এপ্রিল বুধবার সকালে জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে ৪ টি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার গৌরনদী বিপিন চন্দ্র বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) বাকেরগঞ্জ তরিকুল ইসলাম, জেলা প্রশাসন বরিশালের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরাফাত হোসেন ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিশাত ফারাবী। উপজেলা নির্বাহী অফিসার গৌরনদী বিপিন চন্দ্র বিশ্বাস এর নেতৃত্বে স্বাস্থ্য বিধি প্রতিপালনে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়।

এ সময় স্বাস্থ্য বিধি অমান্য কারি ২ ব্যক্তিকে আইনের আওতায় আনা হয় এবং তাদের নিকট থেকে জরিমানা বাবদ ৩০০ টাকা আদায় করা হয়। অভিযানে আইনশৃংখলা রক্ষায় সহযোগিতা করেন গৌরনদী থানা পুলিশের একটি টিম। বাকেরগঞ্জ উপজেলায় স্বাস্থ্য বিধি প্রতিপালন এবং লক ডাউন কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) বাকেরগঞ্জ তরিকুল ইসলাম।

এ সময় নির্দেশনা অমান্যকারী ও স্বাস্থ্য বিধি ভঙ্গকারীদের আইনের আওতায় আনা এসময় ৫ জন ব্যক্তিকে ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানে আইনশৃংখলা রক্ষায় বাকেরগঞ্জ থানা পুলিশের একটি টিম সহায়তা প্রদান করে। করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় নগরীর কাঠপট্টি, নথুল্লাবাদ, চকবাজার এলাকায় জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনার পাশাপাশি জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে মাস্ক বিতরণ ও মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করেন, জেলা প্রশাসন বরিশালের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরাফাত হোসেন ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিশাত ফারাবী। এসময় অপ্রয়োজনে মাস্ক না পরে বাইরে ঘোরাঘুরি করার অপরাধে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরাফাত হোসেন এর নেতৃত্বে ৬ জন ব্যক্তিকে ২,৬০০ টাকা জরিমানা করেন। পাশাপাশি এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিশাত ফারাবী এর নেতৃত্বে ৭জন ব্যক্তিকে ২,৩০০টাকা অর্থদণ্ড দাওয়া হয়। উক্ত অভিযানে বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি টিম আইন-শৃংখলা রক্ষায় সহায়তা প্রদান করেন।

অভিযান শেষে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বৃন্দারা বলেন, জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)
Theme Customized BY LatestNews