1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

বরিশালে শেবাচিমের অসহায় রোগী ও স্বজনদের মাঝে খাবার বিতরণ করেছে লাভ ফর ফ্রেন্ডস

বরিশাল প্রতিবেদক
  • প্রকাশিত: শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৩৩৮৬ বার পড়া হয়েছে
খাবার বিতরণ
ছবি : বাংলার ঐতিহ্য

বরিশাল নগরীতে স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডসের উদ্যোগে শেবাচিমের অসহায় রোগীদের মাঝে খাবার বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।

৮ জুলাই বৃহঃবার দুপুরে শেরে বাংলা মেডিকেল হাসপাতালের অর্থপেডিক এবং সার্জারী ওয়ার্ডে এই খাদ্য বিতরন কর্মসূচি পরিচালিত হয়। এ সময় ঘুরে ঘুরে এসব অসহায় মানুষের হাতে খাবার তুলে দেয়া হয়।এছাড়া নগরীর শেরে বাংলা মেডিকেল কলেজের সামনেও এই খাদ্য বিতরণ কর্মসূচি পরিচালিত হয়।

লাভ ফর ফ্রেন্ডস সংগঠনের সভাপতি পারভেজ সিকদার বলেন, লকডাউনের কারনে এসব রোগী ও স্বজনরা চরম বিপাকে পড়েছে। হোটেল খুললেও খাবারের দাম অত্যাধিক থাকার কারনে অনেকের পক্ষেই কিনে খাওয়া সম্ভব নাহ তাই এসব মানুষরা না খেয়ে দিন কাটান তাই তাদের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।তবে সকলের সহযোগিতা পেলে আরও বৃহৎ পরিসরে এই কার্যক্রম চালিয়ে যাওয়া সম্ভব।

এ কর্মসূচির ব্যাপারে সংগঠনের কোষাধ্যক্ষ মাহমুদ করিম বলেন,সকলের প্রচেস্টায় আমাদের যতটুকু সামর্থ্য আছে ততটুকু দিয়ে সহযোগিতা করতে পেরেছি এসব মানুষের জন্য তবে সমাজের বিত্তবান মানুষেরা যদি এই সংকটময় মুহূর্তে এদের পাশে দাড়াঁন তবে তাদের কষ্ট লাঘব হবে।

উক্ত কার্যক্রম পরিচালনার সময় শাহেদ বিল্লাহ,মাহমুদ করিম,আদনান রহমান,হাসিবুল ইসলাম,ফারজানা আক্তার খাদিজা,আব্দুর রহমান সহ অন্যান্য সদস্য বৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য লাভ ফর ফ্রেন্ডস একটি অরাজনৈতিক এবং অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন। করোনার শুরু থেকেই অসহায় মানুষের পাশে থাকছে এবং ভবিষ্যতেও থাকবে এটি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)