1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১০ মে ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন

বরিশাল নগরীতে পুড়ে যাওয়া দোকান পরিদর্শন এবং ত্রান বিতরন করে “অনুভুতি সেচ্ছাসেবী সংগঠন”

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৬৪৫ বার পড়া হয়েছে
অনুভুতি
অনুভুতি

গত ২৮ এপ্রিল রাত ১১.৩০ মিনিটে বটতলা অগ্রণী ব্যংক এর পাশে লেপ তোশক তৈরিকৃত একটি দোকানে বিদ্যুৎ গোলযোগ এর কারনে সম্পূর্ন পুড়ে যায় দোকানটি।

আজ ৩০ এপ্রিল বিকেল ৩ টায় বরিশালের “অনুভুতি সেচ্ছাসেবী সংগঠন” ঘটনা স্থল পরিদর্শন করেন এবং ভুক্তভোগীর হাতে ত্রান সামগ্রী তুলে দেন। এসময়ে উপস্থিত ছিলেন অনুভুতি সেচ্ছাসেবী সংগঠন এর সভাপতি (বাপ্পি মন্ডল), শিক্ষা বিষয়ক সম্পাদক (মোসাঃ তাজিন), সাংস্কৃতি বিষয়ক সম্পাদক নদিয়া রায়, পাঠাগার বিষয়ক সম্পাদক (শ্রাবনি ভদ্র) এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য শিফা, ঐন্দ্রিলা,সাকিব,ইমন।

পরিদর্শন কালে ভুক্তভূগী জনাব হাবিবুর রহমান অনুভুতি এর সভাপতি (বাপ্পি মন্ডল) এর সাথে মতবিনিময় করেন। মতবিনিময় এর সময় হাবিবুর রহমান জানায় তার অজান্তে রাত ১১.৩০ মিঃ এর‍ দিকে বিদ্যুৎ গোলযোগের কারনে ঘটে যায় ঘটনাটি। এতে তার দোকানের ৯০ শতাংশ পুড়ে যায়। যার ফলে প্রায় তিন লক্ষ্য টাকার আর্থিক ক্ষয়-ক্ষতির কথা জানায়।

সভাপতি বাপ্পি মন্ডল তাকে শান্তনা প্রদান করে এবং তার সার্বিক সহযোগীতায় অনুভুতি সবসময় পাশে থাকার আশ্বাস দেন।

পরিশেষে বাপ্পি মন্ডল অনুভুতি সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ্য থেকে জানায় ঘটনাটির ফলে হাবিবুর রহমান মানসিক ভাবে ভেঙে পরেছে। এমতাবস্থায় সকল সেচ্ছাসেবী সংগঠন গুলো তার পাশে এসে দাঁড়ানো একান্ত প্রয়োজন। আমরা সকলে একটু সাহায্যের হাত বাড়িয়ে দিলে লোকটির কিছুটা হলেও ক্ষতি লাঘব করা সম্ভব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)