1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

বরিশাল প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি নেগাবান মন্টু-সম্পাদক কাজী মিরাজ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ১৩৬ বার পড়া হয়েছে
বরিশাল প্রেস ক্লাব নির্বাচন

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ঐতিহ্যবাহী বরিশাল প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। বিকেল ৫টা থেকে রাত ৮ পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। এই ভোটে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী কাজী নাছির উদ্দিন বাবুলকে হারিয়ে নির্বাচিত হয়েছেন সাবেক সভাপতি মু. ইসমাইল হোসাইন নেগাবান এবং সাধারণ সম্পাদক পদে কাজী আল মামুনকে পরাজিত করে প্রতিদ্বন্দ্বি প্রার্থী কাজী মিরাজ মাহমুদ নির্বাচিত হয়েছেন। মু. ইসমাইল হোসাইন নেগাবান ৭১টি ভোটের মধ্যে ৪০ ভোট পেয়েছেন এবং কাজী মিরাজ মাহমুদ পেয়েছেন ৩৯ ভোট।

প্রধান নির্বাচন কমিশনার এমএম আমজাদ হোসাইন জানান, বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত সুষ্ঠু-সুন্দর পরিবেশে ভোট প্রদানের মাধ্যমে বরিশালের সাংবাদিকরা আগামী এক বছরের জন্য প্রেসক্লাবের নেতৃত্ব নির্বাচন করেছেন। অতীতের মতো এবারও ভোট সুষ্ঠু ও সুন্দর ভাবে হয়েছে বলেও জানান, তিনি।

এছাড়াও প্রধান নির্বাচন কমিশনার এমএম আমজাদ হোসাইন বরিশাল প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নবনির্বাচিত সকল সদস্যদেরকে সাংবাদিকদের সর্বমহল শুভেচ্ছা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)