1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

বাজিতপুরে চলছে শিক্ষার্থীদের কল্যানে বিনামূল্যে পাঠদান

নিজেস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ১০৮ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের বাজিতপুরে মেধাভিত্তিক সমাজ বিনির্মানে ছাত্র/ছাত্রীদের কল্যাণে বিনামূল্যে পাঠদান কর্মসূচি আরম্ভ করেছেন সেচ্ছাসেবী সংগঠন একতা উন্নয়ন ছাত্র সংঘ।

সংগঠনটি গত বিজয় দিবস উপলক্ষে সুলতানপুর পূর্ব পাড়া ঈদ গা মাঠে কর্মসূচি উদ্বোধন করেন এবং ছাত্র/ছাত্রীদের উৎসাহী করার লক্ষ্যে গত১ লা জানুয়ারী শিক্ষা উপকরণ বিতরণ করেন।

সংগঠনটির পাঠদান কর্মসূচিতে প্রায় শতাধিক শিক্ষার্থী নিবন্ধন করেন এবং প্রতিদিন শিক্ষা আহরণে ছুটে আসেন সংগঠনের প্রধান কার্যালয়ে।

এ প্রসঙ্গে সংগঠনের সভাপতি মিয়া মুহাম্মদ শহীদুল্লাহ্ আমাদের জানান, সমাজ যখন মেধা শূন্যতায় জরাজীর্ণ,মেধাভিত্তিক সমাজ বিনির্মানে আমরা অবতীর্ণ এই স্লোগান কে সামনে আমরা গ্রাম অঞ্চলের শিক্ষার্থীদের নিয়ে এই কর্মসূচি চালু করেছি, আমাদের লক্ষ্য হচ্ছে সমাজ টিকে পরিবর্তন করা এবং শিক্ষা নির্ভর হিসেবে গড়ে তোলা। এবং আমরা এই কর্মসূচি চালু রাখতে সবার সহযোগিতা অনুপ্রেরণা কামনা করি।

উল্লেখ্য সংগঠন টি ২০১৬ সালে প্রতিষ্ঠা লাভ করে এবং এরপর থেকেই এলাকার দরিদ্রসীমার নীচে বসবাসকারী জনগোষ্ঠীর শিক্ষা সংস্কৃতি আর্থসামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)