1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

ভোট কেন্দ্রে গিয়ে নির্দিধায় নিজের ভোট নিজে প্রদান করবেন, এটা আপনাদের নৈতিক দায়িত্ব – কেসিসি মেয়র

বাগেরহাট প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ১৭৯ বার পড়া হয়েছে
কেসিসি মেয়র
আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক

বাগেরহাটের মোংলার সোনাইলতলা ইউনিয়নে আ’লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টায় সোনাইলতলা ইউনিয়ন আ’লীগের সভাপতি সরদার হুমায়ূন কবির এর সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ চত্বরে আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
কর্মী সমাবেশ অনু্ষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আ’লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

 

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেন, দল থেকে প্রার্থী নির্বাচিত করে দেয়ার পর চেয়ারম্যান ও সদস্য পদে আওয়ামী লীগের প্রার্থীকেই নির্বাচিত করতে হবে। তাই এবার ভিন্ন আঙ্গিকে ব্যক্তিগত, রাজনৈতিক ও সামাজিকভাবে গ্রহণযোগ্য এবং অধিক জনপ্রিয় নেতা-কর্মীকে বাছাই করেই প্রার্থীতা দেয়া হবে। যাতে ইউনিয়নের চেয়ারম্যানসহ ৯টি ওয়ার্ড ও সংরক্ষিত ৩টি ওয়ার্ডে দেয়া দলীয় সকল প্রার্থীকে বিজয়ী করা যায়।

 

সোনাইলতলা ইউনিয়ন ছিলো জামাত বিএনপি ঘাটি। এই জনপদে কোন পাকা রাস্তা ছিলো না। আজকে এমন কোন এলাকা নাই যেখানে পাকা রাস্তা নাই। আমি মনে করি যতদিন থাকবো ততদিন কারও প্রতি অন্যায় অবিচার হবে না।আজ রাষ্ট্র পরিচালনা করেন শেখ হাসিনা। আজ সর্ব ক্ষেত্রেই নারীর অবদান রয়েছে। নারীর নেতৃত্বেই দেশ এগিয়ে নেওয়া সম্ভব। বৃহস্পতিবার(০৪ মার্চ) সকালে ইউনিয়ন নির্বাচনকে ঘিরে ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।

 

আ’লীগ কর্তৃক অনুষ্ঠিত এ কর্মী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, রামপালের সাবেক উপজেলা চেয়্যারম্যান ও জেলা আ’ লীগের সহ-সভাপতি অধ্যাপক মোল্যা আব্দুর রউফ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু সুনিল কুমার বিশ্বাস,সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নারজিনা বেগম, আওয়ামীলীগ নেতা মাহমুদ হাসান ছোট মনিসহ আ’লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব শেখ আঃ সালাম, মোংলা উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালি ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হসওলাদার,চাদপাই ইউপি চেয়্যারম্যান মোল্লা তরিকুল ইসলাম,সুন্দরবন ইউপি চেয়ারম্যান শেখ কবির উদ্দিন,মোংলা কলেজ অধ্যক্ষ গোলাম সরোয়ারসহ ইউনিয়নের সকল ওয়ার্ডের দলীয় সভাপতি, সাধারন সম্পাদক ও মহিলা লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ সকল নেতৃবৃন্দ ও কর্মী সমর্থকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)