1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

ভোলায় “No Mask, No Service” শ্লোগানে শ্লোগানে হলুদ বাহিনীর সতর্কতামূলক ক্যাম্পেইন

ভোলা প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ১১০ বার পড়া হয়েছে
" নো মাস্ক, নো সার্ভিস "

” নো মাস্ক, নো সার্ভিস “এই শ্লোগান কে সামনে রেখে বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের সহযোগিতায় ভলান্টিয়ার ফর বাংলাদেশ নামের স্বেচ্ছাসেবী সংগঠন ভোলার রাজপথে আজ এক সচেতনতা মূলক কর্মসূচির আয়োজন করে।

সরেজমিনে গিয়ে জানা যায়, আরো কিছুদিন পূর্বেও তারা “আপনার মাস্ক কোথায়?” নামক আরেকটি সচেতনতা মূলক কার্যক্রমের আয়োজন করেছিল। ক্যাম্পেইনে অংশগ্রহণের মাধ্যমে মাস্ক পরিধানে সচেতন করতে বিভিন্ন স্লোগানে মুখরিত হয়েছিল তখন। সেই ধারা কে কেন্দ্র করে, আজ ভোলা সদর উপজেলার জেলা পরিষদ বক-পাড় থেকে শুরু করে নতুন বাজার হয়ে বাংলা স্কুল মোড় এসে হয় এই কার্যক্রম টি।

শীত আসার সাথে সাথে করোনার দ্বিতীয় প্রভাবের ব্যাপারে সাধারণ মানুষকে সতর্কতা মূলক এবং মাস্ক বিতরন ও মানুষকে মাস্ক ব্যবহার নিয়ে সচেতন করতেছে ভলান্টিয়ার ফর বাংলাদেশের ভোলা জেলা টিম সদস্যরা। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক এইচ এ শরীফ যিনি মাইকিং করে করে সাধারণ মানুষদেরকে মাস্কের সঠিক নিয়ম মানা,পরিধান করিয়ে দেখিয়ে দেওয়াসহ নানা সচেতনতা মূলক কাজ করে থাকেন।টিম লিডার মনির হোসেন বলেন, শীত বাড়ার সাথে সাথে করোনার প্রভাবও বৃদ্ধি পেয়েছে তাই আমরা ভোলাকে সতর্ক করতে এসেছি। ভোলার মানুষ নিয়ম মেনে মাস্ক পরিধান করুন,সচেতন থাকুক এটাই আমরা চাই। এছাড়াও ভোলাসহ বিভিন্ন কলেজ,ভার্সিটির ছাত্র-ছাত্রীবৃন্দরা উপস্থিত থেকে প্রায় ২ ঘন্টা যাবত এই ক্যাম্পেইন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)