1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক আজিজুর রহমান সরকার আজিজ কে পলাশবাড়ীতে সংবর্ধণা প্রদান

গাইবান্ধা প্রতিবেদক
  • প্রকাশিত: শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ১৬৬ বার পড়া হয়েছে
পলাশপুর নিউজ । দৈনিক বাংলার ঐতিহ্য

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার কৃতি সন্তান মোঃ আজিজুর রহমান সরকার আজিজকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নবঅনুমোদিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ- সম্পাদক নির্বাচিত হওয়ায় পর প্রথম পলাশবাড়ী শুভ আগমনে পলাশবাড়ী উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের এর উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে ।

২৫ ডিসেম্বর শুক্রবার বিকালে পলাশবাড়ী চৌমাথায় এ সংবর্ধনা প্রদানে উপজেলা আওয়ামীলীগের পক্ষে হতে ফুলেল দিয়ে শুভেচছা ও অভিনন্দন জানান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান ,সাধারণ সম্পাদক শামিকুল ইসলাম সরকার লিপন,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ, সহ সভাপতি ও অবসরপ্রাপ্ত শিক্ষক আলী রেজা মোস্তফা গোলাপসহ উপজেলা শাখার নেতৃবৃন্দ।

পলাশবাড়ী উপজেলা ,পৌর-যুবলীগ ও ইউনিয়ন কমিটি গুলোর পক্ষে পৃথক পৃথক ভাবে ফুল দিয়ে বরণ করে নেন ও সংবর্ধনা প্রদান করেন। এসময় উপজেলা যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অধ্যাপক তাপস,সাধারণ সম্পাদক তুষার সরকার বাবু,পৌর যুবলীগের নেতা মোসফেকুর রহিম রাজীব,তৌফিক আহম্মেদ শাওন, সাদ্দাম হোসেন ,ইউনিয়ন যুবলীগ নেতা দিপক রায়সহ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্থানীয় যুবলীগের সংবর্ধনায় কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক পলাশবাড়ী কৃতি সন্তান আজিজুর রহমান সরকার বলেন , আজকের এ সংবর্ধনায় আপনাদের ভালোবাসা পেয়ে আমি ধন্য । আমার প্রিয় নেত্রী বঙ্গবন্ধুকন্যা বিশ্বরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি ও আপনাদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করে বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বির্নিমাণে দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার ও অপশক্তির সকল প্রকার ষরযন্ত্র মোকাবেলা করার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)