1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

রাঙ্গাবালীতে খেয়া পারাপারে অতিরিক্ত ভাড়া আদায় ও যাত্রী হয়রানির অভিযোগ

রাঙ্গাবালী প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ২৩ মে, ২০২১
  • ৮১৮ বার পড়া হয়েছে
অতিরিক্ত ভাড়া আদায় ও যাত্রী হয়রানির অভিযোগ
ছবি : বাংলার ঐতিহ্য

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার মৌডুবী ইউনিয়নের নিচকাটা থেকে বাবলাতলা (রাবনাবাদ) নদী পারাপারে দ্বিগুণ ভাড়া আদায়, যাত্রী হয়রানি, যাত্রীদের সঙ্গে অসদাচারণের অভিযোগ পাওয়া গেছে। কোনো নিয়মনীতির তোয়াক্কা না করে খেয়ার পরিচালক নিজের মত খেয়া পরিচালনা করছে। এছাড়াও অতিরিক্ত যাত্রী ধারন করা হচ্ছে, মানা হচ্ছেনা স্বাস্থ্যবিধি।

স্থানীয়রা জানান, সাধারণ যাত্রী পারাপারে দ্বিগুণ টাকা আদায় করেন। যাত্রীরা দ্বিগুন ভাড়া না দিলে খেয়ার পরিচালনার দায়িত্বে থাকা হামজালা যাত্রীদের সাথে খারাপ ব্যবহার করে। অনেক সময় যাত্রীরা হেনেস্তার শিকার হন।

হামজালা মৌডুবী ইউনিয়নের কাজিকান্দা এলাকার মৃত আঃ মজিদ এর ছেলে। তিনি ইজারাদারের হয়ে খেয়া পরিচালনার দায়িত্বে রয়েছেন।

এ বিষয়ে মুঠোফেনে জানতে চাইলে হামজালা অতিরিক্ত টাকা নেয়ার কথা শিকার করে বলেন, লকডাউনে যাত্রী কম থাকার কারনে ১০০ টাকা করে নেই ।

এ বিষয়ে খেয়ার ইজারাদার মোঃ লাবু তালুকদার মুঠোফোনে বলেন, যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত টাকা নেয়ার বিষয়ে আমি জানিনা। আমি হামজালাকে লিজ দিয়ে দিছি, তারপরও খোজ নিয়ে দেখবো।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাশফাকুর রহমান বলেন, এ বিষয়ে খোজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।হয়রানি

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)