1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

রাজাপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ১

রাজাপুর ( ঝালকাঠি ) প্রতিবেদক
  • প্রকাশিত: শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৬৮ বার পড়া হয়েছে
প্রতিপক্ষের হামলা

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আলম খান(৩৫) নামে এক যুবক আহত হয়েছে। বৃহস্পতিবার (২ সেপ্টেবর) সকালে উপজেলার গালুয়া ইউনিয়নের কানুদাসকাঠি গ্রামের কাচারী বাড়ি নামক এলাকায় এ ঘটনা ঘটে। আলম খান কানুদাসকাঠি গ্রামের মৃত আঃ রশিদ খানের ছেলে।

স্থানীয়রা ও আলমের পারিবারিক সত্রে জানা যায়, গালুয়া ইউনিয়নের কানুদাসকাঠি গ্রামের মৃত আঃ রশিদ খানের ছেলে আলম খান ও একই গ্রামের আনিস খান, বেল্লাল খান গংদের সাথে দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো।

এ নিয়ে একাধিকবার সালিশ বৈঠক হয়েছে কিন্তু আজ প্রযর্ন্ত কোন সমাধান হয়নি। জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে বৃহস্পতিবার সকালে আলম তার বসতবাড়ির এলাকায় বসা ছিল তখন প্রতিপক্ষরা পূর্ব পরিকল্পিত ভাবে শক্ত লাঠি দিয়ে হামলা চালিয়ে আলমকে বেধরক মারপিট করে মাথায় গুরুতর রক্তাক্ত জখম করে। আলমের ডাকচিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে হামলাকারীরা চলে যায়। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় আলম খানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এবিষয়ে অভিযুক্তরা অভিযোগ অস্বীকার করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)