1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৯:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

রূপসায় পানি ও জেলি পুশকরা চিংড়ী আটক করেছে র‍্যাব-৬ খুলনা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ২২৪ বার পড়া হয়েছে
পানি ও জেলী মিশ্রিত চিংড়ী মাছ আটক

খুলনা জেলার রূপসা উপজেলায় ৩নং নৈহাটি ইউনিয়ন এর রূপসা সীফুড এর সামনে থেকে ৩৩ মণ চিংড়ী মাছ আটক করেছে খুলনা র‍্যব-৬ ও রূপসা উপজেলা প্রশাসন।

দৈনিক বাংলার ঐতিহ্য’কে এ সব বিষয়ে রূপসা উপজেলা প্রশাসন জানান, সাতক্ষীরা জেলা শ্যামনগর উপজেলার মাছ ব্যবসায়ী মোঃ হাফিজুর রহমান রূপসা সীফুডে মাছ বিক্রয় করতে আসে এবং ঐ চিংড়ী মাছে পানি ও জেলী পুশ করা হয়েছে এমন গোপন সংবাদ এর ভিত্তিতে র‍্যাব-৬ খুলনা, রূপসা উপজেলা প্রশাসনকে সাথে নিয়ে অভিযান চালিয়ে পানি ও জেলী পুশ করা ৩৩ মণ চিংড়ী মাছসহ মাছ ব্যবসায়ী হাফিজুর রহমানকে আটক করেন।

দৈনিক বাংলার ঐতিহ্য’কে এ সব বিষয়ে রূপসা উপজেলা প্রশাসন জানান, উক্ত ৩৩ মণ চিংড়ী মাছ পানি ও জেলী দিয়ে পুশ করার জন্য রূপসা সীফুড এর সামনে থেকে মাছ ব্যবসায়ী হাফিজুর রহমানকে আটক করা হয় এবং ঘটনাস্থনেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এক মাসের কারাদণ্ড প্রদান করা হয় এবং আটক করা ৩৩ মণ চিংড়ী মাছ রূপসা উপজেলার বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় বিতরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রূপসা উপজেলা প্রশাসন জনাবা নাছরিন আক্তার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)