1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

লকডাউনেও চলবে বইমেলা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ১১৯ বার পড়া হয়েছে
বইমেলা
ফাইল ছবি

করোনাভাইরাসের সংক্রমণের বর্তমান পরিস্থিতি ও সরকারের লকডাউনের সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে বইমেলার সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। এখন থেকে প্রতিদিন বেলা ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মেলা চলবে।

 

রোববার সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব জেসমিন নাহার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাসের সংক্রমণের বর্তমান পরিস্থিতি ও সরকারের লকডাউনের সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে অমর একুশে বইমেলা প্রতিদিন বেলা ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত খোলা থাকবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বইমেলার কার্যক্রম এভাবেই চলবে।

 

একই সঙ্গে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলা ও জনস্বাস্থ্যের জন্য ঝুঁকিপূর্ণ যেকোনো কার্যক্রম থেকে বিরত থাকার জন্যও নির্দেশনা দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

One thought on "লকডাউনেও চলবে বইমেলা"

  1. kaoser says:

    নাটকের একটা সীমা থাকার দরকার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)